কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অপরাধী বলে তমাকে ভালোবাসতে সাহস হয় না সজলের

সমকাল প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ১৯:৪১

নাটকের জনপ্রিয় মুখ  আব্দুন নূর সজল। ক্যারিয়ারের শুরু থেকেই রোমান্টিক ঘরানার নাটকে অভিনয় করে আসছেন তিনি। এখনও করছেন সমকান তালে। সম্প্রতি‘ভালোবাসা ভালোবাসি’ নামে একটি রোমান্টিক নাটকে অভিনয় করলেন তিনি। যাতে সজলের বিপরীতে আছেন তরুণ অভিনেত্রী মাহিমা। 


সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির চিত্রায়ণ সম্পন্ন করা হয়েছে। এটি পরিচালনা করেছেন অসীম রায়। 


নাটকটির গল্পে দেখা যাবে, ঢাকায় ইন্টারভিউ দিতে আসা বেকার নয়নের এবারও চাকরি হয় না। ঘরে তার অসুস্থ মা আর ছোট বোন। কি করবে নয়ন? টাকা না হলে মাকে বাঁচানো যাবে না, বোনের মুখে হাসি ফুটবে না।  হঠাৎ দেখা হয়ে যায় কলেজের বন্ধু প্রীতির সঙ্গে। দরিদ্র পিয়নের মেয়ে প্রীতি এখন বিশাল সম্পদের মালিক। তার বাড়ি-গাড়ি, সব দেখে নয়ন অবাক হয়ে যায়। কি করে এসব সম্ভব?


আসলে প্রীতি আর প্রীতির স্বামী জাফর অসৎ পথে রাতারাতি এত কিছুর মালিক হয়েছে। বন্ধু প্রীতির প্ররোচণা এবং অভাবের কারণে নয়ন বাধ্য হয়েই পা বাড়ায় অপরাধ জগতে। ওদিকে তমা নামে একজন পছন্দ করেন নয়নকে। সহজ সরল মেয়ে। দোটানায় পড়ে যায় নয়ন। এভাবে নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের গল্প।


এতে সজল ও মাহিমা ছাড়াও অভিনয় করেছেন,  রাবেল আহমেদ, আশরাফুল আলম সোহাগ, সুবর্ণা মজুমদার, তামীম শিহাব, দেব প্রমুখ।


নাটকটি প্রসঙ্গে পরিচালক অসীম রায় বলেন, বাস্তবতা এবং ভালো লাগা ভালোবাসার নানা চিত্র উঠে এসেছে নাটকটিতে। আশা করি নাটকটি দর্শকের ভালো লাগবে।



শিগগিরই নাটকটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও