কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিনেতা না হলে রাঁধুনি হতেন ধানুশ

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ১৬:৫৭

ভারতের দক্ষিণী সিনেমার তারকা ধানুশ। ব্যতিক্রম সব চরিত্রে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন। নায়কসুলভ চেহারা নয়, বরং অভিনয়ের গুণেই সবার মন জয় করেছেন তিনি। ভারতের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও দারুণ পরিচিত ধানুশ। সম্প্রতি তার হলিউডেও অভিষেক হয়েছে।


তুমুল জনপ্রিয় এই তারকার জন্মদিন আজ। ১৯৮৩ সালের ২৮ জুলাই চেন্নাইতে জন্মগ্রহণ করেন তিনি। বিশেষ এই দিনে ধানুশ সম্পর্কে একটি মজার তথ্য জেনে নেওয়া যাক।



একদা ধানুশ জানিয়েছিলেন, অভিনেতা না হলে তিনি নিশ্চিতভাবে রাঁধুনি হতেন। কারণ রান্না করতে ভীষণ পছন্দ করেন তিনি। বলিউডে ‘শামিতাভ’ নামে একটি সিনেমায় কাজ করেছিলেন ধানুশ। ওই সিনেমার প্রচারে এসেই নিজের গোপন প্রতিভার কথা জানান।


ধানুশকে জিজ্ঞেস করা হয়েছিল, অভিনেতা না হলে কী হতেন? জবাবে তিনি বলেছিলেন, ‘নিশ্চিতভাবে শেফ। আমি রান্না করতে ভালোবাসি এবং আমি ছোটবেলায় রান্না নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা করেছি। আমি সবসময় আমার বাবার জন্য কিছু রান্না করার পরিকল্পনা করতাম। অমলেট, ফ্রাইড রাইস এবং স্যান্ডউইচের মতো সাধারণ জিনিস শিখেছি; প্রায়শই আমি সেগুলো তৈরি করে বাবাকে অফার করতাম এবং তার অনুমোদনের জন্য অপেক্ষা করতাম। তিনি যখন আমার রান্নার প্রশংসা করতেন, আমি আনন্দিত হতাম।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও