কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৮ বছর পর লালপুর ও বাগাতিপাড়ায় আওয়ামী লীগের নতুন কমিটি

প্রথম আলো লালপুর প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ২১:১৪

আট বছর পর নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে লালপুরে আফতাব হোসেনকে সভাপতি ও রোকনুল ইসলামকে সম্পাদক এবং বাগাতিপাড়ায় নুরুল ইসলামকে সভাপতি ও মজিবুর রহমানকে সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।


আজ বুধবার লালপুর ডিগ্রি কলেজ মাঠে ও গতকাল মঙ্গলবার বাগাতিপাড়া পাইলট মডেল উচ্চবিদ্যালয় মাঠে এ দুটি সম্মেলন অনুষ্ঠিত হয়।


লালপুরে আজ সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয় বেলা ১১টায়। এতে দলের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতারা বক্তব্য দেন। প্রথম অধিবেশন শেষে বেলা সোয়া তিনটার দিকে উপজেলা আওয়ামী লীগের পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষণা করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আবদুল কুদ্দুস। বিকেল সোয়া চারটার দিকে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। সেই সঙ্গে সহসভাপতি আ স ম মাহমুদুল হক মুকুল ও যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগরের নামও ঘোষণা করেন তিনি।


সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, সদস্য বেগম আখতার জাহান, সদস্য সৈয়দ আবদুল আউয়াল, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম, নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ, বর্তমান সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম, সংরক্ষিত নারী সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না আহমেদ, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও