কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিথ্যা ভিডিও বানিয়ে সমস্যা সৃষ্টি করবেন না: সানাই

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ১৮:৪৫

শোবিজ ছেড়ে সাধারণ জীবন বেছে নিয়েছেন মডেল-নায়িকা সানাই মাহবুব। বর্তমানে ইসলামি পন্থায় জীবনধারণ করছেন। কিছুদিন আগে বিয়েও করেছেন তিনি। নীলফামারীর এক ব্যক্তির সঙ্গে গত ২৭ মে নতুন জীবন শুরু করেন সানাই। সেই সংসার নিয়েই এখন তার ব্যস্ততা।


তবে সাংসারিক ব্যস্ততার ফাঁকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সানাই। মাঝে মাঝেই পোস্ট, স্ট্যাটাস দেন। বুধবার (২৭ জুলাই) ইউটিউবারদের উদ্দেশ্যে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেখানে অনুরোধ জানিয়েছেন, সত্যতা যাচাই না করে নায়িকাদের বিষয়ে যেন কোনো ভিডিও না বানায়।



সানাই লিখেছেন, ‘প্লিজ সত্যতা নিশ্চিত করে নিউজ করবেন। এগুলো আপনাদের কাছে কিছুই মনে না হতে পারে; কিন্ত আমরা যারা পাবলিক ফিগার, তাদের সমস্যা হয়। কারণ আমাদের বাবা-মা, আত্নীয়স্বজন অনেক সরল মনের মানুষ। তারা এসব মিডিয়ার মাইরপ্যাঁচ বোঝে না। তারা বোঝে না লাইমলাইট কী? তারা বোঝে না কেন আমাদের নিয়ে নিউজ হয়।’


সানাই জানান, নব্বই দশকের এক নায়িকার সঙ্গে তার ভালো সম্পর্ক। সম্প্রতি ওই নায়িকার নামে মিথ্যা ভিডিও ছড়িয়েছে জানিয়ে বিভিন্ন ইউটিউব চ্যানেল ভিডিও প্রকাশ করেছে। এতে নায়িকার পারিবারিক জীবনে নেতিবাচক প্রভাব ফেলছে। এমন ভিত্তিহীন, মিথ্যা ভিডিও বানানো থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন সানাই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও