কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তে হয়ে গেলেন নায়িকা

প্রথম আলো প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ১৬:১২

একের পর এক ফ্লপ দিয়ে শুরু। রোহিত শেঠির মতো বাণিজ্যিক ছবির সফল পরিচালকও তাঁর ভাগ্য ফেরাতে পারেননি। ২০১৭ সালে খুবই অল্প বাজেটের একটি সিনেমায় অভিনয় করেন। ছোট শহরের প্রেক্ষাপটে নির্মিত সিনেমাটি সুপারহিট হয়। ব্যস, খুলে যায় অভিনেত্রীর ভাগ্য। এরপর থেকে বিভিন্ন ঘরানার ছবিতে নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন। ক্যারিয়ারের শুরুর দিকে হলেও অন্তঃসত্ত্বা চরিত্র অভিনয়ের ঝুঁকিও নিয়েছেন। তিনি কৃতি শ্যানন। আজ অভিনেত্রীর জন্মদিন। জেনে নেওয়া যাক ৩২-এ পা দেওয়া অভিনেত্রী সম্পর্কে কিছু অজানা তথ্য।


পড়াশোনায় বেশ ভালো ছিলেন। ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন নিয়ে ভর্তি হন নয়ডার একটি ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে। কিন্তু দ্বিতীয় বর্ষে পড়ার সময় ঝোঁক চাপে শোবিজ দুনিয়ায় কাজ করার। শুরু করেন মডেলিং। একটি বিজ্ঞাপনচিত্র দিয়ে শুরু হয় বিনোদন দুনিয়ার ক্যারিয়ার। কৃতির বোন নূপুর শ্যাননও নাম লিখেয়েছেন শোবিজে।


কৃতি শ্যাননের প্রথম ছবি বলতে ২০১৪ সালে টাইগার শ্রফের সঙ্গে ‘হিরোপান্তি’কেই জানেন অনেকে। কিন্তু অভিনেত্রীর প্রথম সিনেমা এটি নয়। একই বছর মহেশ বাবুর সঙ্গে করা তেলেগু ছবি ‘নেনোক্কাদিন’ দিয়ে শুরু হয় তাঁর বড় পর্দার ক্যারিয়ার।


অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকেই ব্যবসায় যুক্ত হন। ২০১৬ সালে যাত্রা শুরু করে কৃতির পোশাক ব্র্যান্ড ‘মিসেস টেকেন’। মূলত তরুণ ও নারীদের সেমি-ক্যাজুয়াল পোশাকে ভিন্নতা দিতেই ব্র্যান্ডটি চালু করেছেন জানান অভিনেত্রী। লেখালেখি করতে পছন্দ করেন কৃতি। সময়-সুযোগ পেলেই ডায়েরি লেখেন। এ প্রসঙ্গে গত বছর তিনি জানান, ডায়েরি লেখা তাঁর কাছে ধ্যানের মতো। নিজের চিন্তা গুছিয়ে লিখে রাখলে শান্তি পান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও