কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইনস্টাগ্রাম রিল: কিছু টিপস মানলে লাইক-ফলোয়ারের বন্যা বইবে

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ১২:৪০

ইনস্টাগ্রাম রিলের জনপ্রিয়তা দ্রুত বাড়ছে। তবে অনেকে আবার বিষয়টি নিয়ে হতাশ! কারণ আশানুরূপ লাইক পাওয়া যায় না। এ কারণে ফলোয়ার বাড়ানোর গতিও থেমে যায়। বেশি লাইক ও ফলোয়ারের জন্য রিল তৈরির সময় কিছু বিষয় মাথায় রাখতে হবে।


আজ আমরা আপনাকে এমন কিছু কৌশল বলব, যা আপনার রিলে লাইকও বাড়াবে এবং ফলোয়ারের সংখ্যাও বাড়বে। চলুন দেখে নেই সেই সহজ টিপসগুলো।


ট্রেন্ডিং বিষয় নিয়ে ভিডিও


আপনি যদি ইনস্টাগ্রাম রিলগুলোতে আরো লাইক চান তবে ট্রেন্ডিং বিষয় নিয়ে রিল করতে ভুলবেন না। ট্রেন্ডিং ফলো করে আপনি আরও বেশি পৌঁছাতে পারেন। কারণ অনেক ব্যবহারকারী ক্রমাগত ট্রেন্ডিং বিষয়ের রিল দেখতে উপভোগ করেন। এটির মাধ্যমে, আপনার রিল আরও বেশি সংখ্যক ব্যবহারকারীর কাছে পৌঁছায় এবং লাইক বাড়ানোর সম্ভাবনা বেড়ে যায়।


ট্রেন্ডিং মিউজিক ট্র্যাক মিস করবেন না


ইনস্টাগ্রাম রিলের ব্যাকগ্রাউন্ডে মিউজিক ট্র্যাক রাখা সাধারণ অভ্যাস। তবে এমন অনেক মিউজিক ট্র্যাক রয়েছে, যেগুলো ট্রেন্ডে রয়েছে। সেই ট্রেন্ডিং মিউজিক ট্র্যাকগুলোতে আপনাকে অবশ্যই রিল তৈরি করতে হবে। এটি আপনার রিলগুলোতে আরও লাইক দেবে। ট্রেন্ডিং বিষয়ের মতো, ট্রেন্ডিং মিউজিক ট্র্যাকের ক্রেজও ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের মধ্যে অনেক বেশি।


ক্রমাগত ভিডিও তৈরি করুন


কম লাইক এবং ফলোয়ার নিয়ে হতাশ হবেন না। এই কারণেই আপনার ক্রমাগত রিল তৈরি করে ভাগ করা উচিত। এটি ইনস্টাগ্রামে আরও দর্শক বাড়াবে এবং আপনাকে অনুসরণ করবে। প্রতিটি কাজে সফল হওয়ার জন্য অধ্যবসায় প্রয়োজন, তাই আপনিও ধারাবাহিকভাবে ভালো কন্টেন্টের রিল তৈরি করে সফল হতে পারেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও