কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সেবা নিতে এসে কেউ যাতে ভোগান্তিতে না পড়ে: মেয়র আতিক

ঢাকা টাইমস হোটেল ওয়েস্টিন প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ২০:২৮

সেবা নিতে এসে কেউ যাতে ভোগান্তিতে না পড়ে সে ব্যাপারে কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক থাকতে বলেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেছেন, সিটি করপোরেশনের প্রধান কাজ নাগরিকসেবা নিশ্চিত করা।


সোমবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে একটি কর্মশালায় তিনি এসব কথা বলেন। মার্কিন যুক্তরাষ্ট্রের কমার্শিয়াল বিভাগের উদ্যোগে আয়োজিত তিন দিনের কর্মশালার আজ ছিল দ্বিতীয় দিন।


ডিএনসিসি মেয়র বলেন, দক্ষতার সঙ্গে সেবা প্রদান ও সেবার মান বাড়াতে প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। অ্যাডভান্স লেভেলে যে নগরগুলি সেবা প্রদান করছে তাদের সঙ্গে আমাদের অভিজ্ঞতা বিনিময়ের প্রয়োজন রয়েছে। ঢাকা একটি জনবহুল শহর। অল্প জায়গায় অনেক লোকজন বসবাস করে। তাই দক্ষতা বাড়াতে কর্মশালার দরকার আছে।


ডিএনসিসির কর্মকর্তাদের নগর ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা বাড়াতে যুক্তরাষ্ট্রের কমার্শিয়াল বিভাগের সিএলডিপি এবং ডিএনসিসির যৌথ আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে।


মো. আতিকুল ইসলাম নগর ব্যবস্থাপনা কাজে বিভিন্ন নগরের কর্মরতদের অভিজ্ঞতা বিনিময়ে এবং উত্তম চর্চা সম্পর্কে ধারণা নেয়ার মাধ্যমে ডিএনসিসি কর্মকর্তারা তাদের অর্জিত জ্ঞান বৃদ্ধি করতে পারবে এবং সেবা প্রদানে অধিকতর উৎকর্ষতা অর্জন করবে বলে এই প্রত্যাশা ব্যক্ত করেন।


ডিএনসিসি মেয়র, মার্কিন যুক্তরাষ্ট্রের সরকার তথা সিএলডিপির কাছে ডিএনসিসির প্রতি তাদের সহায়তার উদ্যোগকে স্বাগত জানান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও