কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২ লাখ ৩০ হাজার টাকার পোশাকে যেভাবে বেবি বাম্প ঢাকলেন আলিয়া

প্রথম আলো প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ২০:১২

প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করলেন আলিয়া ভাট। আজ মুম্বাইয়ে ছিল ‘ডার্লিংস’ ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠান। সকালেই নিজের ইনস্টাগ্রামে হলুদ পোশাক পরা ছবি দিয়ে ঘোষণা দিয়েছেন ‘আজ ডার্লিং দিন।’


গত মাসেই জানিয়েছেন, মা হতে যাচ্ছেন। এরপর থেকে আলিয়ার ওপর সবার নজরদারি বেড়ে গেছে। আনাচকানাচ যেখান থেকেই পারছে, ছবি তোলার চেষ্টা করছে। স্বাভাবিকভাবেই আজকের অনুষ্ঠান নিয়ে সবার আগ্রহ ছিল তিন গুণ। মা হতে যাচ্ছেন ঘোষণা দেওয়ার পর এটাই আলিয়ার আনুষ্ঠানিকভাবে প্রথম আনুষ্ঠানিকভাবে জনসমক্ষে আসা।

তবে বেশ কায়দা করে নিজেকে উপস্থাপন করেছেন আলিয়া ভাট। ওয়াশড টাফেটা কাপড় দিয়ে বানানো হয়েছে তার হলুদ ট্র্যাপিজ শর্ট ড্রেসটি। হল্টার-স্টাইলের নেকলাইনটিও নজরকাড়া। ভ্যালেন্টিনো ব্র্যান্ডের এই পোশাকের মূল্য ১ লাখ ৯৫ হাজার ৬১২ রুপি বা ২ লাখ ৩০ হাজার টাকা। উজ্জ্বল হলুদ রঙের পোশাকে তিনি আলোকিত করে রেখেছিলেন মঞ্চ। মেকআপ ছিল একদমই হালকা। চুল ঝুঁটি করে রাখা। পোশাকের কাটটি অনেক বেশি ফোলানো বা বেলুন কাটের হওয়ায় আলিয়ার গর্ভাবস্থা বোঝা যায়নি। মা হতে যাচ্ছেন, এ ঘোষণা দেওয়ার পর পাপারাজ্জিদের তোলা কয়েকটি ছবিতে আলিয়ার বেবি বাম্প বোঝা গিয়েছিল। তবে আজকের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে ফ্যাশনের সহায়তা নিয়েই খুব সুন্দরভাবে সেটি ঢেকে রেখেছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও