কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্মার্টফোন দিয়ে শর্ট ফিল্ম বানিয়ে পুরস্কার জিতুন

dhakamail.com প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ১৮:০২

স্মার্টফোন দিয়ে এখন হরহামেশাই স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র নির্মিত হচ্ছে। নির্মাণের এই মাধ্যমকে আরও উৎসাহ দিতে বিশ্বব্যাপী ভিভো আয়োজন করেছে স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র  প্রতিযোগিতা । যেখানে আপনার হাতে থাকা যে কোন স্মার্টফোন কিংবা ভিভো স্মার্টফোন দিয়ে স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র তৈরি করে জিতে নেবার সুযোগ আছে বিরাট অঙ্কের  অর্থসহ নানান পুরস্কার।


ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন নজর কেড়েছে পেশাদার সিনেমাটোগ্রাফারদের। এরই মধ্যে এই স্মার্টফোন দিয়ে নির্মিত শর্টফিল্ম 'চক্রাকার' সাড়া ফেলেছে বেশ। ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোনের বৈচিত্র্যময় দক্ষতা দেখে এরই মধ্যে এ নিয়ে ভিডিওগ্রাফি জনপ্রিয় হয়েছে। একাধিক ইউটিউবার স্মার্টফোনটির দারুণ দক্ষতা তুলে ধরেছেন।


ভিভো আয়োজন করেছে ‘ভিজ্যুয়াল ক্রিয়েটর’ শর্ট ফিল্ম প্রতিযোগিতা। ‘ভিজ্যুয়াল ক্রিয়েটর’ শর্ট ফিল্ম প্রতিযোগিতা শিরোনামের এই ক্যাম্পেইন শুরু হয়েছে ১৫ জুন থেকে, যা চলবে ২৪ অক্টোবর পর্যন্ত।এতে শিক্ষার্থীসহ নানা পেশা ও বয়সের মানুষ অংশ নিতে পারবেন। 


প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের নাম নিম্নলিখিত হ্যাশট্যাগ দিয়ে  #vivoVisualCreator #OurStoryRedefined  সোশ্যাল মিডিয়ায় (ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার) আপলোড করতে বলা হয়েছে আর ট্যাগ করতে হবে লোকাল বা গ্লোবাল যে কোন ভিভো একাউন্ট ।


বিজয়ীদের নাম ঘোষণা করা হবে আগামী ১১ নভেম্বর। দুইটি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেওয়া হবে। গ্লোবাল অ্যাওয়ার্ড  ও আঞ্চলিক অ্যাওয়ার্ড । প্রতিটি বিষয়ে  গ্লোবাল অ্যাওয়ার্ড   জয়ী পাবেন ৭০০০ ডলার করে পুরস্কার । রিজিওনাল অ্যাওয়ার্ড  জয়ী পাবেন ৩০০০ ডলার পুরস্কার। বাড়তি পুরস্কার হিসেবে থাকছে অ্যাওয়ার্ড সার্টিফিকেট,ভিভো এক্স৮০ সিরিজের স্মার্টফোন,বিচারকদের প্রশংসাপত্র এবং ভিভোর উদ্যেগে প্রচারণা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও