কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেশে পৌঁছেছে ফজলে রাব্বী মিয়ার মরদেহ

www.ajkerpatrika.com প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ১০:৩৮

দেশে এসে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়ার মরদেহ। আজ সোমবার সকাল ৮টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট তাঁর মরদেহ নিয়ে হরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।



বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) দায়িত্বরত কর্মকর্তা সহকারী পুলিশ সুপার নব কুমার বিশ্বাস আজকের পত্রিকাকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সোমবার সকাল ৮টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের (একে- ৫৮২) একটি ফ্লাইটে তাঁর মরদেহ দেশে পৌঁছে।



তিনি জানান, এ সময় বিমানবন্দরে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রেসিডিয়াম সদস্য শাজাহান খানসহ কয়েকজন জ্যেষ্ঠ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



এখান থেকে তাঁর মরদেহ সকাল ৯টায় একটি মরদেহবাহী ফ্রিজিং গাড়িতে করে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে সকাল সাড়ে ১০টায় দেশে তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। 


এরপর সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ সেখানে কিছুক্ষণ রাখা হবে। পরে দুপুর ১২টার দিকে তাঁর মরদেহ পুরাতন বিমানবন্দরে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে সশস্ত্র বাহিনীর হেলিকপ্টারে মরদেহ গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায় নিয়ে যাওয়া হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও