কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এবার বাংলাদেশি অভিনেতার পোশাকবিহীন ফটোশুট

কালের কণ্ঠ প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ২০:০১

গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটিই নাম জ্বলজ্বল করছে,তা হলো রণবীর সিং। বলিউড অভিনেতা হঠাৎই নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন।


নিউ ইয়র্কের এক ফ্যাশন ম্যাগাজিনে প্রচ্ছদের জন্যই এই ফটোশ্যুট করেছেন রণবীর। আর তাই দেখেই তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল দুনিয়ায়। তবে এতো গেল সীমান্তের ওপারের ঘটনা। এবার পাওয়া গেল বাংলাদেশি অভিনেতার পোশাকবিহীন ফটোশুট। রণবীর যেমন কৌশলে নিজের লজ্জাস্থান আড়াল করেছেন তেমনি বাংলাদেশি অভিনেতা রশি দিয়ে নিজের সে অঙ্গ আড়াল করেছেন।


অভিনেতার নাম শ্রাবণ শাহ, যিনি অভিনেত্রী পরীমনির সঙ্গেও অভিনয় করেছেন। আপন মানুষ নামের চলচ্চিত্রে বাপ্পী চৌধুরী তিনি পরীমনির সঙ্গে প্যারালাল অভিনয় করেছেন। কারণ কী এমন ফটোশুটের? রবিবার সন্ধ্যায় শ্রাবণ শাহ কালের কণ্ঠকে বলেন, সত্যি বলতে কি এই ফটোশুট আমি আরো এক বছর আগে করেছি। কিন্তু প্রকাশ করিনি। এমন ফটোশুট করার কারণ হলো বিশ্বের বিভিন্ন দেশে শরীর নিয়ে এমন নীরিক্ষণ ধর্মী ফটোশুট হয়। কিন্তু বাংলাদেশে আমি কাউকের দেখিনি। আগ্রহ থেকেই এটা করেছি। আপন মানুষ চলচ্চিত্রে শ্রাবণ শাহ মুনতাসির মামুনের গল্প অবলম্বনে কাজী হায়াতের পরিচালনায় সরকারি অনুদানের ছবি 'জয় বাংলা' চলচ্চিত্রে অভিনয় করেছেন শ্রাবণ শাহ।    এছাড়াও রাজু চৌধুরী পরিচালিত 'তোকে ভালবাসতেই হবে', ইঞ্চি ইঞ্চি প্রেম' 'দাবাং'  ও 'সন্ত্রাসী হামলা' ,'অশান্ত মেয়ে",'পরশ প্রেমের ছোঁয়া। ' এছাড়াও 'হুরমতি' 'মানুষ কেন অমানুষ' এবং 'বাংলার হারকিউলিস চলচ্চিত্রগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও