কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এই ধরনের পুরুষ প্রোপোজ করলেও হ্যাঁ বলেন না মহিলারা! জেনে সতর্ক হন

eisamay.com প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ১৮:০৮

প্রতিটি মানুষই ভালোবাসা আস্বাদ করতে চান। তবে সকলেই কিন্তু প্রেম পান না। অবশ্য চেষ্টা করতে তো ক্ষতি নেই। ফলে মানুষগুলি নিজের মতো করেই চেষ্টা করে থাকেন ভালোবাসা পাওয়ার।


এবার ভালোবাসার (Love) সম্পর্ক কিন্তু এমনি এমনি তৈরি হয় না। সেক্ষেত্রে দুটি মানুষের সম্মতি থাকতে হয়। তবে বললাম, আর অপরপক্ষের মানুষটি হ্যাঁ বলে দিল, এমনটা কিন্তু হয় না। তাই প্রতিটি মানুষকে অবশ্যই সতর্ক হয়ে গিয়েই এই বিষয়টার দিকে এগিয়ে যেতে হবে।



বেশিরভাগ সময়ই দেখা যায় ভালোবাসা থেকে পুরুষরাই বঞ্চিত থাকে। এবার এর পিছনে কিছু জটিল সামাজিক কারণ রয়েছে। এই সামাজিক কারণ বাদ দিলে পড়ে থাকে কিছু ভুলক্রটি। এই ভুল রয়ে গেলে কিন্তু ভালোবাসা পাওয়া যাবে না। তাই প্রতিটি পুরুষ (Men) মানুষকে অবশ্যই এই বিষয়টি নিয়ে সতর্ক হয়ে যেতে হবে।



আসলে পুরুষ মানুষের মধ্যে বেশিরভাগই হয়ে থাকেন অতিরিক্ত আত্মবিশ্বাসী। তাই তাঁরা চেষ্টা করেন নিজের মতো করে। তবে বারবার প্রত্যাখ্যান পেলে বুঝে নিতে হবে যে আপনার কিছু বদভ্যাসই ডোবাচ্ছে। আর এটা চলতে থাকলে তো কোনও দিনই ভালোবাসা পাওয়া যাবে না। তাই এই ভুল থেকে অবশ্যই শিক্ষা নিন। তবেই তো ভালো থাকতে পারবেন। অন্যথায় সমস্যা বাড়বে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও