কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঢাকাই সিনেমায় নতুন প্রজন্মের নায়িকা

ডেইলি স্টার প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ১৬:১৪

শোবিজের অধিকাংশই খুব বেশি দিন তাদের জায়গাটা ধরে রাখতে পারেন না। একটা সময় ছেড়ে দিতে হয়। বিশেষ করে নায়ক বা নায়িকাদের ক্ষেত্রে। নতুনদের আগমনে বিদায় ঘটে পুরনোদের। ঢাকাই সিনেমায় একঝাঁক নতুন নায়িকা অভিনয় করছেন।


জানা যাক নতুন কোন কোন নায়িকা ঢাকার সিনেমায় সরব আছেন ।


সুনেরা বিনতে কামাল


ঢাকাই সিনেমার এই নতুন নায়িকা প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেন। তার অভিনীত প্রথম সিনেমার নাম 'ন ডরাই'। এক সিনেমা করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। সিনেমা ছাড়া মডেলিংও করেন। বিটিভির তালিকাভুক্ত এই অভিনেত্রী 'অন্তর্জাল' নামের আরও একটি সিনেমায় অভিনয় করেছেন। 'অন্তর্জাল' মুক্তির অপেক্ষায়।


জান্নাতুল ফেরদৌস ঐশী


এই নায়িকার ঢালিউডে নতুনদের মধ্যে ব্যস্ততা একটু বেশি। 'রাত জাগা ফুল' সিনেমা দিয়ে পরিচিতি পেয়েছেন। এছাড়া 'মিশন এক্সট্রিম' সিনেমা দিয়েও বেশ পরিচিতি এসেছে ঐশীর। এই দুটি সিনেমা তাকে বেশ আত্মবিশ্বাসী করেছে। 'আদম' নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এছাড়া 'মিশন এক্সট্রিম টু' সিনেমার নায়িকাও তিনি।


জাহারা মিতু


গ্ল্যামারাস এই নায়িকা ব্যস্ত আছেন নতুন সিনেমা নিয়ে। কাজী হায়াতের মতো বিখ্যাত পরিচালকের সিনেমায় অভিনয় করছেন তিনি। সিনেমার নাম 'জয় বাংলা'। অন্যদিকে শাহীন সুমন পরিচালিত কুস্তিগীর সিনেমায় অভিনয় করছেন এই নায়িকা। 'কুস্তিগীর' ও 'জয় বাংলা' সিনেমায় তার নায়ক বাপ্পী। এছাড়া একই নায়কের সঙ্গে 'যন্ত্রণা' নামে একটি সিনেমা করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও