কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যৌন হয়রানির পর হত্যাচেষ্টার অভিযোগ এই অভিনেত্রীর

প্রথম আলো প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ১০:৩৩

‘আশিক বানায়া আপনে’ ছবির আগে সাহসী দৃশ্যে অভিনয় করে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। এরপর আরও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও সেভাবে আলোচনায় আসতে পারেননি। ধীরে ধীরে অভিনয় থেকে দূরে সরে যান। দীর্ঘ বিরতির পর ২০১৮ সালে আবার বলিউডে ফেরার ঘোষণা দেন তনুশ্রী। তবে তাঁর ফেরা হয়নি। যৌন হয়রানির অভিযোগ করে নতুন আলোচনার জন্ম দেন।


সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী জানিয়েছেন, যৌন হয়রানির অভিযোগের পর তাঁকে কতটা বাধাবিপত্তি পার করতে হয়েছে। শারীরিক, মানসিকভাবে নির্যাতন চালানো ছাড়াও বিষ খাইয়ে মারার চেষ্টার অভিযোগও করেন তিনি।


ইনস্টাগ্রামে করা এক দীর্ঘ পোস্টে তনুশ্রী লিখেছেন, ‘গত এক বছর ধরে বলিউডে আমার কাজ বানচালের চেষ্টা হয়েছে। পানীয়তে স্টেরয়েড বা অন্য ওষুধ মিশিয়ে দেওয়া হয়েছে, যা জটিল স্বাস্থ্য সমস্যা তৈরি করেছে। গত মে মাসে দুবার গাড়ির ব্রেক খারাপ করে রাখা হয়েছিল, এতে দুর্ঘটনা ঘটে। মৃত্যুর মুখ থেকে বেঁচে প্রায় ৪০ দিন পর মুম্বাইয়ে ফিরে স্বাভাবিক জীবন শুরু করেছি। এ ছাড়া এখন আমার ফ্ল্যাটের সামনে অদ্ভুত সব ঘটনা ঘটছে।’


তবে এত কিছুর পরও দমে যাবেন না বলে জানান তনুশ্রী, ‘না, এসব করে আমাকে ভয় দেখানো যাবে না। আমি আত্মহত্যা করব না। আমি এখানেই থাকব এবং নিজের ক্যারিয়ারকে আরও বড় জায়গায় নিয়ে যাব।’


একসময় মেয়েদের জন্য নিরাপদ শহর হিসেবে পরিচিত মুম্বাইয়ের এখন বলিউড মাফিয়া আর রাজনীতিবিদদের কারণে এ অবস্থা হয়েছে বলেও নিজের মত দেন তনুশ্রী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও