কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কুষ্টিয়ায় হোটেল ব্যবসায়ীকে হত্যা ও যুবকের লাশ উদ্ধার

কালের কণ্ঠ কুষ্টিয়া প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ১৯:২০

কুষ্টিয়ার চালের বর্ডার এলাকায় লিয়াকত মণ্ডল নামের এক হোটেল ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাত ১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। লিয়াকত চালের বর্ডার এলাকার মৃত গেদা মণ্ডলের ছেলে। চালের বর্ডার এলাকায় তার একটি খাবারের হোটেল রয়েছে।


এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে জেলার মিরপুর উপজেলার কালীতলা থেকে নজরুল ইসলাম নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে আজ বৃহস্পতিবার সকালে। লিয়াকত মণ্ডলের মেজো ছেলে ইমরান মণ্ডল জানান, রাত সাড়ে ১২টার দিকে চালের বর্ডার এলাকার সবুজ, মুন্নাসহ কয়েকজন তার বাড়িতে হামলা চালিয়ে তার বাবার বুকে ইট দিয়ে আঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, লিয়াকত মণ্ডলের  মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।


থানায় পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দেওয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। অন্যদিকে কুষ্টিয়ার মিরপুরে নজরুল ইসলাম নামের (৩০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১০টার দিকে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের কালীতলা ব্রিজের নিচ থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সকালে স্থানীয় লোকজন ওই যুবকের মরদেহ দেখতে পায়। পরে থানায় খবর দিলে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, 'স্থানীয়দের খবরের ভিত্তিতে উপজেলার কালীতলা ব্রিজের নিচ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও