কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হয়ে হোল্ডারকে ফেরালো উইন্ডিজ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ১১:৫০

বাংলাদেশের কাছে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়া সপ্তাহ পেরোনোর আগেই ভারতের মুখোমুখি হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত দলে ফেরানো হয়েছে তারকা অলরাউন্ডার জেসন হোল্ডার। বাংলাদেশের বিপক্ষে বিশ্রামে ছিলেন তিনি। হোয়াইটওয়াশ সিরিজে উইকেটশূন্য থাকার পর এবার ভারতের বিপক্ষে দল থেকে বাদ পড়েছেন পেসার অ্যান্ডারসন ফিলিপ ও বোলিং অলরাউন্ডার রোমারিও শেফার্ড।


ওয়ানডে সিরিজে শুধু প্রথম ম্যাচটি খেলেছিলেন ফিলিপ। অন্যদিকে তিন ম্যাচের সবকয়টি খেলেও তেমন কার্যকর ছিলেন না রোমারিও। চলতি বছর ওয়ানডে ফরম্যাটে নাজেহাল অবস্থায় রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এখন পর্যন্ত ১৫ ম্যাচ খেলে মাত্র চারটিতে জিতেছে তারা। সেই চার জয় আবার নেদারল্যান্ডস ও আয়ারল্যান্ডের বিপক্ষে। সবশেষ ছয় ওয়ানডের সবকয়টিতে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ।


অন্যদিকে ইংল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ জিতে ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছে ভারত। তবে ওয়ানডে সিরিজে থাকছেন না রোহিত শর্মা, বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া ও রিশাভ পান্ত। শিখর ধাওয়ান অধিনায়কত্ব করবেন এই সিরিজে। আগামী ২২, ২৪ ও ২৭ জুলাই ত্রিনিদাদে হবে ম্যাচ তিনটি। ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াডনিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, ক্যাসে কার্টি, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মোতি, কেমো পল, রভম্যান পাওয়েল ও জেডেন সিলস।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও