কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যা ঘটেছিল এমপি রাজী ও উপজেলা চেয়ারম্যান আজাদের মধ্যে

বাংলা ট্রিবিউন দেবীদ্বার প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ১০:২১

কুমিল্লার দেবিদ্বার উপজেলার একটি ইউনিয়নে আওয়ামী লীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য ও ‍উপজেলা চেয়ারম্যানের মধ্যে হাতাহাতির অভিযোগ উঠেছে। জাতীয় সংসদের এলডি হলে অনুষ্ঠিত একটি সভায় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের বিরুদ্ধে বিনা উস্কানিতে স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলকে অশ্রাব্য গালাগালের অভিযোগ ওঠে। যার জের ধরে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে আবুল কালাম আজাদ রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। তবে প্রত্যক্ষদর্শীরা দাবি করেন, হাসপাতালে ভর্তি হওয়ার মতো আহত তিনি হননি।


শনিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির বৈঠকে এ ঘটনা ঘটেছে।



প্রত্যক্ষদর্শীরা জানান, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সংসদ সদস্য এবিএম গোলাম মোস্তফার অনুরোধে সংসদ ভবনের এলডি হলে প্রস্তুতি কমিটির বৈঠক হয়। শারীরিক অসুস্থতার কারণে এবিএম গোলাম মোস্তফা উপস্থিত থাকতে না পারায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন ওই বৈঠকে সভাপতিত্ব করেন।



বৈঠকে অংশ নেওয়া নেতারা জানান, বৈঠক শেষে এলাহাবাদ ইউনিয়ন ও আরেকটি ইউনিয়নে আওয়ামী লীগের কমিটি ঘোষণার কথা বলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ সময় উত্তর জেলার সভাপতি রুহুল আমিন তার বিরোধিতা করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও