কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাকিবের অভিনয়ে মুগ্ধ হয়েছি: টনি ডায়েস

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ১৬:০৭

গত রোজার ঈদে মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত সিনেমা ‘গলুই’। এস এ হক পরিচালিত এই সিনেমা দারুণ সাড়া পেয়েছিল তখন। এবার সিনেমাটি প্রদর্শিত হচ্ছে যুক্তরাষ্ট্রে। বায়স্কোপ ফিল্মসের পরিবেশনায় দেশটির বিভিন্ন অঙ্গরাজ্যে মাসব্যাপী দেখানো হবে সিনেমাটি।


দেশের বিনোদন জগতের অনেক তারকা যুক্তরাষ্ট্রে স্থায়ী বসতি গড়েছেন। তাদের একজন টনি ডায়েস। একসময়ের জনপ্রিয় এ অভিনেতা এখন ইউটিউবে কবিতা নিয়ে কাজ করেন। ভিনদেশের সিনেমা হলে বসে তিনি উপভোগ করেছেন শাকিব খানের ‘গলুই’। এরপর মুগ্ধতার কথা জানিয়েছেন ফেসবুকে।


টনি ডায়েস বলেছেন, “বিদেশে কোনো মুভি থিয়েটারে বসে বাংলাদেশের সিনেমা দেখার অন্যরকম ভালোলাগার অনুভূতি থাকে। সিনেমা আমার কাছে অন্ধকার একটি ঘরে স্বপ্ন দেখার মত মনে হয়। কখনও সেটায় বাস্তবতার ছোঁয়া থাকে, কখনও অবাস্তবও হতে পারে। কাল দেখলাম বাংলাদেশের সিনেমা শাকিব খান অভিনীত ‘গলুই’। পরিচালনায় এস এ হক অলিক। স্বপ্নটা ভালো দেখিয়েছেন পরিচালক।”


সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রশংসা করে টনি ডায়েস বললেন, ‘সিনেমাতো আসলে টিম ওয়ার্ক। সবাই ভাল করলেই ভাল সিনেমার সৃষ্টি হয়। সেক্ষেত্রে প্রত্যেকেই যে যার স্থান থেকে ভাল কাজ করেছেন। পরিচালককে সাধুবাদ দিতে হয় অনেক ভালো শিল্পীর সমাবেশ এই সিনেমাতে করেছেন। শাকিবের অভিনয়ে মুগ্ধ হয়েছি। নিজেকে ভাঙার চেষ্টা করেছেন। এ ভাঙাটা যদি আরো বেশি করে চালিয়ে যান, তাহলে আমার বিশ্বাস শাকিবের ক্যারিয়ারে আরো চ্যালেঞ্জিং চরিত্র যোগ হবে। যা দেখার জন্য সব শ্রেণির দর্শকরা অপেক্ষায় আছেন। পূজার অভিনয় বেশ ভালো লেগেছে। অনেকদিন পর সুচরিতাকে পর্দায় দেখলাম। মন জুড়িয়ে দিয়েছেন অভিনয় দিয়ে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও