কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপি পতিত দল হলে এত ভয় পান কেন, প্রশ্ন মির্জা আব্বাসের

কালের কণ্ঠ জাতীয় প্রেস ক্লাব প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ১৮:১৯

সরকারকে আর কোনো ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, আওয়ামী লীগ আমলে তাঁদের দলের নেতাকর্মীদের অনেকে হত্যার শিকার হয়েছেন। এসব হত্যার আর প্রতিবাদ করা হবে না। এবার থেকে প্রতিরোধ গড়ে তোলা হবে।


আজ শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে যশোর যুবদল নেতা বদিউজ্জামান ধনি হত্যার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।


জাতীয়তাবাদী যুবদল মহানগর উত্তর ও দক্ষিণ এ সমাবেশের আয়োজন করে। গত ১২ জুলাই যশোর শহরের বেজপাড়া চোপদারপাড়া এলায় যুবদলের জ্যেষ্ঠ সহসভাপতি বদিউজ্জামান ধনিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।


মির্জা আব্বাস বলেন, বদিউজ্জামান হত্যার কারণ বিএনপির অভ্যন্তরীণ কোন্দল নয়। এই হত্যাকাণ্ডটা আওয়ামী লীগ ঘটিয়েছে এবং একের পর এক হত্যা করে বিএনপি কর্মীদের ভয় পাইয়ে দেওয়ার চেষ্টা করছেন।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে মির্জা আব্বাস বলেন, ‘পত্রিকায় দেখলাম আওয়ামী লীগের এক নেতা বলেছেন, বিএনপি না-কি পতিত দল। এই ব্যক্তির সঙ্গে ১/১১-এ জেলে ছিলাম। সারা দিন জেলখানায় কান্নাকাটি করতেন। অনেকের সামনেই বলতেন, জীবনে আর রাজনীতি করবেন না। আর উনি এখন বলছেন, বিএনপি পতিত দল। তাই যদি হয় তাহলে বিএনপিকে নিয়ে এত ভয় কেন?

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও