কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সদরঘাটে রাজধানীতে ফেরা মানুষের ঢল

জাগো নিউজ ২৪ সদরঘাট লঞ্চ টার্মিনাল প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ০৯:২৮

প্রিয়জনদের সঙ্গে ঈদের ছুটি কাটানোর পর রাজধানীতে ফিরছে মানুষ। ঈদের আনন্দ শেষে আবারও চিরচেনা ব্যস্ত নগরীতে ফিরেছে তারা। ফলে ঈদের আনন্দের স্বস্তি থাকলেও প্রিয়জন ছেড়ে কর্মব্যস্ত রাজধানীতে ফিরে আসায় কিছুটা কষ্টের কথাও জানান দক্ষিণবঙ্গ থেকে ঢাকামুখী এসব মানুষ।


সদরঘাট লঞ্চ টার্মিনালের সকাল ৮ টা পর্যন্ত ৭৫ টি লঞ্চ ভিড়েছে ঘাটে। প্রতিটি লঞ্চেই ছিল চোকে পড়ার মতো ভিড়। শনিবার (১৬ জুলাই) সকালে রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে গিয়ে এমন চিত্রই দেখা গেছে। সকাল থেকেই দেশের দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে আসতে থাকে লঞ্চ। আগামীকাল থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার পাশাপাশি অনেকে কাজে যোগ দিতে ঈদের ছুটি শেষে রাজধানীমুখী হয়েছে।


পরিবার-পরিজনের সঙ্গে সপ্তাহখানেক ছুটি কাটানোর পর জীবিকার তাগিদে আবারও ঢাকায় ফিরেছেন এসব মানুষ। বরগুনা থেকে আসা হাফিজ উদ্দিন জাগো নিউজকে বলেন, পরিবারের সঙ্গে ঈদ করতে বাড়ি গিয়েছিলাম। এক সপ্তাহ ছুটি কাটানোর পর আবারও ঢাকায় ফিরলাম। ঈদ যাত্রা এবার ভালোই হয়েছে। চাঁদপুর থেকে আসা মো. মাসুদ জাগো নিউজকে বলেন, ঈদের আগের দিন থেকে এক সপ্তাহ ছুটি কাটিয়েছি। কাল থেকে কাজে যোগ দিব। তাই আজ সকালেই চলে আসলাম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও