কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৬ হাজার রুপি বাঁচাতে গিয়ে মরতে বসেছিলেন এই দুই অভিনেত্রী

প্রথম আলো মুম্বাই প্রকাশিত: ১৫ জুলাই ২০২২, ১১:৪০

জাহ্নবী কাপুর ও সারা আলী খানের মধ্যে অনেক মিল। দুজনই তারকার কন্যা। দুজনেরই পরিবারই চলচ্চিত্র–দুনিয়ায় যুক্ত অনেক দিন ধরে। জাহ্নবী ও সারার বলিউড অভিষেকও একই বছর। ২০১৮ সালে ‘ধড়ক’ ও ‘কেদারনাথ’ দিয়ে হিন্দি ছবিতে পথচলা শুরু তাঁদের। ব্যক্তিগত জীবনে দুজনই ঘনিষ্ঠ বন্ধু। জিম, পার্টি থেকে যেকোনো অনুষ্ঠানে তাঁদের প্রায়ই একসঙ্গে দেখা যায়। দুজনের পায়ের তলায় সরষে।


তাঁদের ইনস্টাগ্রামের ঢুঁ মারলেই দেখা যায়, দেশ-বিদেশের নানা জায়গায় ঘুরে বেড়ানোর ছবি। জাহ্নবী ও সারা বেশ কয়েকবার একসঙ্গে ঘুরতে বেরিয়েছেন। তবে একসঙ্গে ঘুরতে গিয়ে কয়েকবার মরতেও বসেছিলেন দুজন। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে চলছে জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। সে অনুষ্ঠানের একটি পর্বে একসঙ্গে হাজির হয়েছেন জাহ্নবী ও সারা। সেখানেই জাহ্নবী জানালেন, সারার বুদ্ধিতে ছয় হাজার রুপি বাঁচাতে গিয়ে কীভাবে প্রায় জীবন খোয়াতে বসেছিলেন তাঁরা।


ঘটনা বছর কয়েক আগের, কেদারনাথ সফরের। সারার বুদ্ধিতে অল্প খরচের হোটেলে ওঠেন দুজন। যে হোটেল রুম হিটার নেই। কেদারনাথের প্রচণ্ড ঠান্ডাতেও সারা রুম হিটার ছাড়া হোটেল নিয়েছিলেন ছয় হাজার রুপি বাঁচতে! যা প্রায় মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল তাঁদের। ঘটনার বিস্তারিত জানিয়ে করণকে জাহ্নবী বলেন, ‘দুটি থার্মাল, একটি পাফার জ্যাকেট, তিনটি শাল, দুই ট্রাক প্যান্ট নিয়ে কেদারনাথ গিয়েছিলাম। ওই রাতে আমি সব কটি পরেও রীতিমতো ঠান্ডায় কাঁপছিলাম। সারা যখন বন্ধুদের সঙ্গে দেখা করে হোটেলে ফেরে, ওর ঠোঁট তখন নীল হয়ে গেছে, সে কাঁপছিল।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও