কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাবেক স্ত্রীকে না পেয়ে শাশুড়িকে কুপিয়ে জখম, যুবককে গণপিটুনি

জাগো নিউজ ২৪ জামালপুর প্রকাশিত: ১৫ জুলাই ২০২২, ০৮:৫৭

জামালপুরের বকশীগঞ্জে সাবেক স্ত্রীকে বাড়িতে না পেয়ে শাশুড়িকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে এনামুল হক নামের এক যুবকের বিরুদ্ধে। এ সময় বাবু নামের এক প্রতিবেশীও আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ জুলাই) রাত ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার সীমারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারী এনামুলকে গণপিটুনি দিয়ে পুলিশে দেন স্থানীয়রা।


তিনি জামালপুর সদর উপজেলার বেলটিয়া এলাকার আইন উদ্দিনের ছেলে। আহত শাশুড়ি রিনা বেগম ও বাবুকে ওই রাতেই বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, ২০১১ সালে এনামুল হকের সঙ্গে সীমারপাড় গ্রামের আক্তার হোসেনের মেয়ে পপির বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে এনামুল যৌতুকের জন্য চাপ দিতে থাকেন। এক পর্যায়ে ২০১৯ সালে পপির সঙ্গে এনামুলের বিচ্ছেদ হয়। বৃহস্পতিবার রাতে পপির বাড়িতে আসেন এনামুল।


পপি বাড়িতে না থাকায় ক্ষুব্ধ হয়ে শাশুড়ি রিনা বেগমকে কুপিয়ে জখম করেন তিনি। এ সময় চিৎকারে প্রতিবেশী বাবু এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করা হয়। পরবর্তীতে স্থানীয়রা এগিয়ে এসে এনামুলকে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেন। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম তালুকদার জাগো নিউজকে বলেন, হামলাকারীকে আটক করা হয়েছে। তিনি এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অবস্থায় পুলিশ হেফাজতে আছেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও