কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কী নিয়ে সিন্ডিকেট

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৯ জুলাই ২০২২, ১১:৫৩

ঈদ নিয়ে মাতামাতি শুরু হয়ে গেছে চারিদিকে। আগামীকাল ঈদুল আজহা। ঈদে দর্শকদের বিনোদনের জন্য কি কি করা যায় তা নিয়ে সিনেমা হল, টিভি চ্যানেলগুলো শেষ মুহূর্তের ব্যস্ততায় দিন পার করেছে। পিছিয়ে নেই দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকিও। বিশেষ দিবসে চরকির আয়োজন থাকে চোখে পড়ার মতো। চরকির কোরবানি ঈদের আয়োজনের অন্যতম আকর্ষণ অরিজিনাল সিরিজ ‘সিন্ডিকেট’। 



ক্রাইম থ্রিলার ‘সিন্ডিকেট’



কয়েকদিন থেকে অন্যমনস্ক আর শঙ্কিত ব্যাংক কর্মকর্তা জিশা এড়িয়ে চলছে তার প্রেমিক ও সহকর্মী আদনানকে। আদনান বুঝতে পারে জিশা কিছু লুকাচ্ছে তার কাছে। আরেক সহকর্মী স্বর্ণাকে সাথে নিয়ে সত্য জানতে নেমে পড়ে আদনান। একে একে তাদের সামনে উম্মোচিত হতে থাকে লুকিয়ে রাখা অনেক সত্য। আদনান কি শেষ পর্যন্ত জানতে পারবে ঠিক কি হয়েছিল জিশার সাথে?



এরই মধ্যে সিন্ডিকেট-এর টিজার ও ট্রেলার আলোচিত হয়েছে। এটা চরকির জন্য শিহাব শাহীনের দ্বিতীয় ওয়েব সিরিজ। এখানে প্রথমবারের মতো আফরান নিশো-তুষি-ফারিণকে একসাথে দেখা যাবে।


এই সিরিজের জন্য নিজেকে একদম ভিন্নভাবে তৈরি করেছেন হালের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তিনি বলেন, ‘আমাকে দেখা যাবে অ্যাসপারগার সিনড্রোমে আক্রান্ত। সেই সাথে বেশ ইন্ট্রোভার্ট। এই চরিত্রটা করার জন্য আমাকে চুল কাটতে হয়েছে। সেই সাথে রোগটা নিয়ে আমাকে অনেক গবেষণাও করতে হয়েছে। শিহাব ভাইয়ের সাথে কাজ করার অভিজ্ঞতা ও আনন্দ বরাবরের মতোই। সেই সাথে ফারিণ ও তুষি দুর্দান্ত কাজ করেছে। সিন্ডিকেট একটা ফুল প্যাকেজ সিরিজ। দর্শক খুব তাড়াতাড়ি সেটা দেখে বুঝতে পারবে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও