কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেয়ার্স-পুরান ঝড়ে উড়ে গেল বাংলাদেশ

www.tbsnews.net প্রকাশিত: ০৮ জুলাই ২০২২, ১৮:৩৮

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভেন্যু বদলায়, ফরম্যাট বদলায়; কিন্তু বাংলাদেশের ভাগ্য বদলায় না। হারই অমোঘ নিয়তি হয়ে উঠেছে সফরকারীদের জন্য। চরম ব্যাটিং ব্যর্থতায় টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়া বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজেও হারের বৃত্তে বন্দি থেকে গেল। 


বৃহস্পতিবার রাতে গায়ানাতে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ক্যারিবীয়দের বিপক্ষে ৫ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। চার-ছক্কার ফুলঝুরি সাজিয়ে অসাধারণ ইনিংস খেলা ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরানের সামনে অসহায় হয়ে পড়েছিলেন বাংলাদেশের বোলাররা। ঝড়ো ইনিংস খেলেন অভিষেকেই ডাবল সেঞ্চুরি করে বাংলাদেশের বিপক্ষে একাই টেস্ট জেতানো কাইল মেয়ার্সও।


দারুণ জয়ে ২-০ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিলো ওয়েস্ট ইন্ডিজ। টেস্টের মতো সংক্ষিপ্ততম এই ফরম্যাটেও হোয়াইটওয়াশ হতে পারতো বাংলাদেশ। কিন্তু প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ায় সেই অস্বস্তিতে পড়তে হয় মাহমুদউল্লাহ রিয়াদের দলকে।



টস জিতে আগে ব্যাটিং করতে নেমে লিটন কুমার দাস ও আফিফ হোসেন ধ্রুবর ব্যাটে ৫ উইকেটে ১৬৩ রান তোলে বাংলাদেশ। যে রান পাড়ি দিতে কোনো বেগই পেতে হয়নি স্বাগতিকদের। মেয়ার্স ও পুরানের ব্যাটিং ঝড়ে ১৮.২ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছায় ওয়েস্ট ইন্ডিজ। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও