কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টালিউডের তারকাবহুল সিনেমায় সিয়াম আহমেদ

বণিক বার্তা প্রকাশিত: ০৫ জুলাই ২০২২, ০৮:৪১

ঢালিউডের আস্থা এখন সিয়াম আহমেদ। অ্যাকশন, ফ্যামিলি ড্রামা, সামাজিক ও রোমান্টিক— সিনেমার সব ধারায় নিজেকে প্রমাণ করেছেন সিয়াম। দেশের গণ্ডি পেরিয়ে পা রেখেছেন হিন্দি সিনেমায়। এবার তার পদচারণা পড়তে যাচ্ছে পশ্চিমবঙ্গের চলচ্চিত্র পাড়া টালিউডেও। সায়ন্তন ঘোষাল পরিচালিত একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। যেখানে সিয়ামের বিপরীতে অভিনয় করবেন আয়ূষী। শুধু তা-ই নয়, এ সিনেমায় সিয়াম পর্দা ভাগাভাগি করবেন টালিউডের পোস্টারম্যান প্রসেনজিৎ চ্যাটার্জি ও শ্রাবন্তীর মতো বড় তারকার সঙ্গে।


কলকাতার সিনেমায় চুক্তির বিষয়টি বণিক বার্তাকে নিশ্চিত করেছেন সিয়াম আহমেদ। সিয়াম জানালেন, আগামী আগস্টে নাম ঠিক না হওয়া এ সিনেমার শুটিং শুরু হবে। চমকপ্রদ ব্যাপার হচ্ছে সিয়ামের গল্প-ভাবনা থেকেই তৈরি হচ্ছে সিনেমাটি। চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত। কলকাতার প্রথম ছবিতেই সহশিল্পী হিসেবে তিনি পাচ্ছেন প্রসেনজিতের মতো গুণী অভিনেতাকে।


ছবিতে অন্তর্ভুক্তির বিষয়ে সিয়াম জানান, এ ছবির প্রযোজক শ্যামসুন্দর দের সঙ্গে এক-দেড় বছর ধরেই কথা হচ্ছিল তার। প্রযোজক চাইছিলেন কলকাতার একক সিনেমায় সিয়ামকে নিয়ে কাজ করতে। কিন্তু মনের মতো গল্প পাচ্ছিলেন না। সিয়াম বলেন, ‘যেহেতু আমাদের আবেগ-অনুভূতি প্রায় একই ধরনের। সেই জায়গা থেকেই সোশ্যাল ড্রামার গল্প আমরা সিলেক্ট করেছি। এটি একটি ফ্যামিলি ড্রামা। দুটো জেনারেশনের মেলবন্ধন ঘটেছে এ গল্পে। গল্পটা শেয়ার করার পর ওনারা আমার গল্পটা পছন্দ করেন। আমার মূল ভাবনা থেকে চিত্রনাট্য তৈরি করছেন পদ্মনাভ দাশগুপ্ত।’ এ ছবির মাধ্যমে সিয়াম যেমন কলকাতায় প্রথমবার কাজ করছেন তেমনি পরিচালক সায়ন্তন ঘোষালও প্রসেনজিতের সঙ্গে কাজ করছেন। ছবিতে প্রসেনজিতের বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীকে। প্রযোজনায় আছে শ্যাডো ফিল্মস ও রোডশো ফিল্মস।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও