কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডিভোর্সের ৫ বছর পর আবার এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা!

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ২১:৩০

সময়টা ছিল ২০০৮ সাল। নির্মাতা রাজ চক্রবর্তীর হাত ধরে দু’জন নায়ক-নায়িকা টলিউডে আত্মপ্রকাশ করেন। সিনেমার নাম ‘চিরদিনই তুমি যে আমার’। মুক্তির পর পশ্চিমবঙ্গজুড়ে ব্যাপক জনপ্রিয়তা পায় সিনেমাটি। সেই সুবাদে পরিচিতি পান নায়ক-নায়িকা; অর্থাৎ রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার।


একসঙ্গে কাজ করতে গিয়ে একে-অপরকে ভালোবেসে ফেলেন রাহুল ও প্রিয়াঙ্কা। সেই ভালোবাসা গড়ায় বিয়েতে। ২০১০ সালে তারা বিয়ে করেন। সংসারও চলে সুখে। সেই সংসার আলো করে আসে পুত্র সন্তান সহজ।


কিন্তু ঘরটা স্থায়ী হলো না। বিয়ের সাত বছরের মাথায় ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ করেন রাহুল ও প্রিয়াঙ্কা। তাদের বিচ্ছেদে ভক্তরাও কষ্ট পেয়েছিল। এরপর দু’জনেই একাধিক সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন শোনা যায়।


এদিকে বিচ্ছেদের ৫ বছর পর আবারও এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা। অতীতের তিক্ততা ভুলে সন্তানকে মাঝে বসিয়ে হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন প্রাক্তন দম্পতি। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাহুল লিখেছেন, ‘নতুন সূচনা’।


রাহুল ও প্রিয়াঙ্কা
তাহলে কি ফের এক ছাদের নিচে আসছেন রাহুল-প্রিয়াঙ্কা? উত্তরটা এখনই বলা মুশকিল। তাদের এই এক হওয়া আপাতত একটি সিনেমার জন্য। তাদের ছেলে সহজ সিনেমায় কাজ করতে যাচ্ছে। সিনেমার নাম ‘কলকাতা ৯৬’। এটি পরিচালনা করবেন রাহুল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও