কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কথিত প্রেমিকা বললেন, জিতু আমাকে ফুফু ডাকত

ঢাকা পোষ্ট আশুলিয়া প্রকাশিত: ০৩ জুলাই ২০২২, ১৮:০৪

সাভারের আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যাকারী আশরাফুল আহসান জিতুর প্রেমিকার গুঞ্জন উড়িয়ে আন্টি (ফুপি) হওয়ার দাবি করেছেন কথিত প্রেমিকা তাসলিমা আক্তার।


রোববার (৩ জুলাই) দুপুরে ঢাকা পোস্টকে এমন তথ্য দিয়েছেন আশরাফুল আহসান জিতুর কথিত প্রেমিকা তাসলিমা আক্তার।


তাসলিমা বলেন, জিতুর বাবা আমাদের জায়গা কিনে দিয়েছেন। তখন থেকে জিতুর বাবার সঙ্গে আমাদের পরিবারের ভালো সম্পর্ক। আমার ভাই জিতুর বাবাকে ভাই বলে ডাকেন। এ জন্য তিনি আমার ভাই ও তার ছেলে আমাকে আন্টি বলে ডাকত। আমাকে অযথা জড়িয়ে আমি ও আমার পরিবারের সম্মান ক্ষুণ্ণ করা হয়েছে। তদন্ত শেষে আমি দোষী প্রমাণিত হলে শাস্তি মেনে নিব। আর যদি আমি নির্দোষ হই তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।


তিনি আরও বলেন, আমি একাদশ শ্রেণিতে লেখাপড়া করি। আমার এসএসসির বইগুলো আমার কাছেই ছিল। সেই বইগুলো জিতু নিয়ে লেখাপড়া করত। আমার কোনো ভাই কিংবা বোন লেখাপড়া করে না, যে তাকে বইগুলো দিব। জিতু মাঝে মধ্যেই আমার বই নিয়ে যেত। তবে তিনি শিক্ষক হত্যাকাণ্ড ন্যাক্কারজনক বলে জিতুর যথাযথ শাস্তি দাবি করেন।


একই স্কুলের শিক্ষিকা ও তাসলিমার বোন সুমা আক্তার বলেন, আমি ওই স্কুল থেকে লেখা পড়া করে সেই স্কুলেরই শিক্ষক। আমি প্রথম শ্রেণির শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছি। আমি ও আমার বোন কিছুই জানতাম না। গণমাধ্যমে থেকে জানতে পেরেছি। শিক্ষককে হত্যা করা পৃথিবীর নিকৃষ্ট কাজ। তার জন্য জিতুর শাস্তি হোক আমরাও চাই। কিন্তু আমার বোন গত ২১ জুন থেকে স্কুলেই যায়নি। এর পরও তার নাম জড়িয়ে কুৎসা রটনা করা হচ্ছে। স্থানীয়রা ও স্কুল কর্তৃপক্ষ কিছু না বললেও আমরা সামাজিকভাবে হেয় হচ্ছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও