কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদযাত্রায় ৭ তারিখের অগ্রিম টিকিটের চাহিদা বেশি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৩ জুলাই ২০২২, ১৬:৫৮

ঈদুল আজহা উপলক্ষে বৃহস্পতিবার (৭ জুলাই ) দুপুর থেকে শুক্রবার (৮ জুলাই) সকাল পর্যন্ত বাসের অগ্রিম টিকিটের চাহিদা বেশি বলে জানিয়েছেন ঢাকার বাস কাউন্টারগুলোর কর্মচারিরা। এরই মধ্যে ৭ থেকে ৮ তারিখ সকাল পর্যন্ত সময়ের সব টিকিট বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছেন তারা। তারা জানান, এরই মধ্যে বেশিরভাগ কাউন্টারে ৭ তারিখের অগ্রিম টিকিটের জন্য এসে না পেয়ে ফিরে যাচ্ছেন যাত্রীরা।


বাধ্য হয়ে তারা অন্য দিনের টিকিট নিচ্ছেন। রোববার (৩ জুলাই) সরেজমিনে মানিক নগর, টিটি পাড়া, সায়দাবাদের বাস কাউন্টার ঘুরে দেখা যায়, এনা, ইউনিক, স্টার লাইনের কাউন্টারে আগাম টিকিট প্রত্যাশীদের বেশ ভিড়। চট্টগ্রাম, ফেনী, উত্তরবঙ্গসহ বিভিন্ন এলাকার শত শত যাত্রী অগ্রিম টিকিট কাটতে এসেছেন।


ঢাকা-ফেনী রুটের যাত্রী ফয়সাল বলেন, শুক্রবার থেকেই অফিস ছুটি, তাই বৃহস্পতিবার অফিস শেষ করেই বাড়ির পথে রওনা দেব বলে ভেবেছিলাম। এজন্য আজ (শুক্রবার) ঘুম থেকে উঠেই টিকিট কাটতে এসেছি। কিন্তু কাউন্টারের লোকজন বলছেন, বৃহস্পতিবারের কোনো টিকিট নেই। বাধ্য হয়ে শুক্রবার সন্ধ্যার টিকিট নিয়েছি। ঢাকা-চট্টগ্রাম রুটের ইউনিক বাসের টিকিট কাটতে এসেছেন রুপম। তিনি জাগো নিউজকে জানান, ৭ তারিখের টিকিট চেয়েছিলাম, কিন্তু পাচ্ছি না। শ্যামলী, সোহাগের কাউন্টারেও গিয়েছি, সেখানেও টিকিট নেই। এখন কাছাকাছি সময়ে যে বাস পাব, সে বাসের টিকিট কিনব। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও