কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিনেমা দেখতে গিয়ে প্রকাশ্যেই যশকে চুমু খেলেন নুসরাত

ঢাকা পোষ্ট প্রকাশিত: ৩০ জুন ২০২২, ২১:০৯

তাদের সম্পর্কটা এখনো মানুষের কাছে পরিষ্কার নয়। কেননা বিয়ে নিয়ে এখনো পর্যন্ত স্পষ্ট কোনো বক্তব্য তারা দেননি। তবে একসঙ্গে বসবাস করছেন দীর্ঘদিন ধরে। গত বছর তারা একটি পুত্রসন্তানেরও জন্ম দিয়েছেন।


হ্যাঁ, বলছি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তের কথা। তাদের একসঙ্গে বসবাস ও সন্তান গ্রহণ নিয়ে নানান বিতর্ক, সমালোচনা হয়েছে। কিন্তু তাতে মাথা ঘামাননি কেউই। নিজেদের মতই জীবনযাপন করে চলেছেন।


সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন যশ-নুসরাত। কখনো ঘুরতে গিয়ে, কখনো ঘরেই ক্যামেরাবন্দি হন তারা। সেসব ছবিতে প্রেমের উপস্থিতি থাকে শতভাগ।


তবে এবার যেন অতীতের সব ছাড়িয়ে গেলেন নুসরাত ও যশ। সিনেমা দেখতে গিয়ে প্রকাশ্যেই যশের গালে চুমু খেয়েছেন নুসরাত। সেই মুহূর্তের ছবি আবার যশ শেয়ারও করেছেন ইনস্টাগ্রামে। এরপর যা হবার তাই- মুহূর্তেই ভক্তদের মাঝে ভাইরাল।


গত বছরের আগস্টে পুত্র সন্তানের বাবা-মা হন যশ ও নুসরাত। পুত্রের নাম রেখেছেন ঈশান। এরপর গত অক্টোবরে দুর্গাপূজায় শাঁখা-সিঁদুর পরে যশের সঙ্গে দেখা যায় নুসরাতকে। তখন তাদের বিয়ের জোর গুঞ্জন শোনা যায়। কিন্তু তারা নিজেরা বিষয়টি খোলাসা করেননি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও