কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাভারে বাসা ভাড়া নেওয়ার জন্য ঢুকে বৃদ্ধাকে হত্যা!

কালের কণ্ঠ সাভার প্রকাশিত: ২৮ জুন ২০২২, ১৯:৫৯

সাভারে বাসা ভাড়া নেওয়ার কথা বলে বাড়িতে ঢুকে হাতপা বেধে হাজেরা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা নারীকে শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাত পরিচয়ের বোরখা পরা এক নারী। মঙ্গলবার (২৮ জুন) বিকেল ৪ টার দিকে সাভার পৌরসভার তিন নং ওয়ার্ডের বিনোদবাইদ এলাকার নিজ বাড়িতে ওই নারীকে হত্যা করা হয়। সন্ধ্যা ৭ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম। হাজেরা বেগম ওই এলাকার মৃত সাখাওয়াত হোসেনের স্ত্রী।


সাখাওয়াত হোসেন প্রায় ৪ বছর আগে মারা গেলে বাড়িতে একাই বসবাস করতেন হাজেরা বেগম। তিনি সাখাওয়াত হোসেনের দ্বিতীয় স্ত্রী বলে জানা গেছে। বাড়ির দারোয়ান সাইদুল ইসলাম জানান, বিকেল তিনটার দিকে বোরখা পরিহিত এক নারী বাসা ভাড়া নেওয়ার জন্য আসলে তাকে বাড়ির মালিক হাজেরা বেগমের ফ্ল্যাটে নিয়ে যান।


পরে হাজেরা বেগমের সাথে তার কথা আছে বলে দারোয়ান সাইদুলকে গেটে পাঠিয়ে দেন। এরপর প্রায় ৪ টার দিকে ওই নারী বাসা থেকে বের হয়ে যান। পরে দারোয়ান সাইদুল ৬ তলা ভবনের ৪ তলায় হাজেরা বেগমের প্ল্যাটে গিয়ে দরজা খোলা দেখে ভেতরে প্রবেশ করেন।   ভেতরে প্রবেশ করে সাইদুল হাজেরা বেগমের হাত রশি দিয়ে, পা ওড়না দিয়ে এবং মুখে স্কস টেপ মারা অবস্থায় পড়ে থাকতে দেখেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও