কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাহরুখ খানের কাছে পর্ন-তারকার বিশেষ আর্জি

ঢাকা টাইমস প্রকাশিত: ২৮ জুন ২০২২, ১০:২৮

বলিউডের বাদশাহ বলা হয় শাহরুখ খানকে। ভারত-বাংলাদেশ ছাড়াও বিশ্বের বহু দেশে অসংখ্য ভক্ত রয়েছে তার। সেই তালিকায় রয়েছেন একজন বিখ্যাত পর্ন-তারকাও। সম্প্রতি কিং খানের কাছে একটি বিশেষ আর্জি জানিয়েছেন নীল সিনেমার এই অভিনেত্রী। তিনি বলেছেন ‘‘ডন ৩’-এ যেন তাকে নেওয়া হয়।


এর আগেও শাহরুখ খানের প্রতি তার আগ্রহের কথা জানিয়েছিলেন এই পর্ন-তারকা। তবে তিনি যে কিং খানের এমন ভক্ত, তাও আগে বলেননি। সম্প্রতি ‘জওয়ান’-এর টিজার মুক্তির পরে শাহরুখের প্রশংসা করেছিলেন তিনি। সেই থেকেই পর পর শাহরুখ খান সম্পর্কে ভালো ভালো কথা লিখেছেন চলেছেন এই পর্ন অভিনেত্রী।


কিন্তু শেষ পর্যন্ত এখানেই থেমে যাননি অভিনেত্রী। একদম খোলাখুলি প্রস্তাব দিয়েছেন ‘ডন ৩’-এ তাকে নেওয়ার জন্য। শুধু শাহরুখ খান নয়, সিনেমাটির আগে দুই কিস্তির পরিচালক ফারহান আখতারকেই ট্যুইট করে লিখেছেন এ কথা।


চলতি বছর এবং আগামী বছর মিলিয়ে শাহরুখ খানের বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাবে। শোনা যাচ্ছে, এরপর ফারহান আখতারের সঙ্গে দুটি সিনেমার কাজ করতে চলেছেন তিনি। তার মধ্যে রয়েছে ‘ডন’ সিরিজের তিন নম্বর সিনেমাও। সে কথা ছড়িয়ে পড়তেই নিজের ইচ্ছার কথা জানিয়েছেন ওই পর্ন-তারকা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও