কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বন্যায় প্রকৃত হতাহতের তথ্য গোপন করছে সরকার: দুলু

যুগান্তর সিলেট জেলা প্রকাশিত: ২৪ জুন ২০২২, ২১:৫৬

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগ কখনো জনগণের কথা ভাবে না। তারা সব সময় লুটপাট ও নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে। দেশে যখনই কোনো সংকট দেখা দেয়, তখনই তারা আনন্দ-উৎসবে মেতে ওঠে। 



তিনি বলেন, সিলেটের মানুষ যখন ত্রাণের জন্য হাহাকার করছে তখন আওয়ামী লীগ সরকার শত কোটি টাকা খরচ করে বিদেশি শিল্পীদের এনে পদ্মা সেতু উদ্বোধনের নামে আনন্দ উৎসবে ব্যস্ত। আনন্দ উৎসবের নামে ব্যয় করা শত কোটি টাকা যদি বন্যার্তদের দেওয়া হতো তাহলে দুর্ভোগ কিছুটা লাঘব হতো। 


শুক্রবার সকালে সিলেট দক্ষিণ সুরমার বঙ্গবীর রোড এলাকায় বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণকালে দুলু এসব কথা বলেন। 


রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও সাবেক এমপি এম নাসের রহমানের আর্থিক সহযোগিতায় এবং সিলেট জেলা বিএনপির ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণ করা হয়।  


জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান। 


প্রধান অতিথির বক্তব্যে দুলু বলেন, দেশের মানুষ না খেয়ে মরছে, সরকারের এমপি-মন্ত্রীরা বিদেশ সফরে গেছেন। মানুষের কাছে কেউ আসছেন না। এসব মানুষের প্রতি তাদের দরদ নেই। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও