কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ট্রাফিক নির্দেশনা

বাংলা ট্রিবিউন মুন্সিগঞ্জ প্রকাশিত: ২৪ জুন ২০২২, ২১:৪৭

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মুন্সীগঞ্জ ও মাদারীপুর এলাকায় বিশেষ ট্রাফিক নির্দেশনা জারি করেছে পুলিশ। অতিথিদের গাড়ি চলাচলে শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিত করতে এই ট্রাফিক নির্দেশনা সবাইকে মেনে চলার অনুরোধ করা হয়েছে।


শুক্রবার (২৪ জুন) বিশেষ এই ট্রাফিক নির্দেশনা ঘোষণা করে বাংলাদেশ পুলিশ। এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন। এ উপলক্ষে বাংলাদেশ পুলিশের ট্রাফিক নির্দেশনা জারি করেছে।


মাওয়ায় সুধী সমাবেশে আমন্ত্রিত অতিথিদের ঢাকা থেকে মাওয়াগামী রুট:


১. ঢাকা বিশ্ববিদ্যালয় ও নিউমার্কেট এলাকা থেকে আগত  আমন্ত্রিত অতিথিদের গমনাগমন রুট: ঢাকা মেডিক্যাল কলেজ সংলগ্ন চাঁনখারপুল (নিমতলী) মেয়র হানিফ ফ্লাইওভারে প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের


বামলেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেস।


২. জিরো পয়েন্ট (বঙ্গবন্ধু এভিনিউ গুলিস্তান) থেকে আমন্ত্রিত অতিথিদের গমনাগমন রুট: জিরো পয়েন্ট-গুলিস্তান আহাদ পুলিশবক্স সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভার প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বামলেন- ধোলাইপাড়-টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেস।


৩. মতিঝিল শাপলা চত্বর ও ইত্তেফাক থেকে আমন্ত্রিত অতিথিদের গমনাগমন রুট: মতিঝিল শাপলা চত্বর-ইত্তেফাক ক্রসিং-হাটখোলা মোড় সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের


বাম লেন-ধোলাইপাড়-টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেস।


৪. কমলাপুর, টিটিপাড়া থেকে আমন্ত্রিত অতিথিদের গমনাগমন রুট: কমলাপুর, টিটিপাড়া ক্রসিং- গোলাপবাগ মোড় ইনগেট সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বামলেন- ধোলাইপাড়-টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেস।


(অনুষ্ঠানস্থলে নির্ধারিত সময়ের মধ্যে পৌঁছানোর উদ্দেশ্যে পর্যাপ্ত সময় হাতে নিয়ে ঢাকা মহানগরী হতে যাত্রা শুরু করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও