কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ধুনটে অপহৃত তরুণীকে উদ্ধার, গ্রেপ্তার ৩

www.ajkerpatrika.com ধুনট প্রকাশিত: ২৪ জুন ২০২২, ১৯:০৩

বগুড়ার ধুনট উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে অপহরণের ঘটনা ঘটে। ওই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার গোসাইবাড়ি এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। 



গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-নাটোর জেলার সিংড়া থানার তালহারা গ্রামের মোজাহার আলীর ছেলে নুর মোহাম্মদ সাগর (২৬), ধুনট উপজেলার নিমগাছি সরকার পাড়ার আলেম সরকারের ছেলে বাটুল সরকার (৪৫) ও হাসখালী গ্রামের আজাহার আলীর ছেলে মেহের আলী (৪৮)। 



আজ শুক্রবার দুপুরের পর গ্রেপ্তার ব্যক্তিদের ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, বাটুল সরকার একজন পেশাদার ঘটক। তিনি বিথী খাতুনের পরিবারের কাছে নুর মোহাম্মদ সাগরের সঙ্গে বিয়ের প্রস্তাব দেন। গত ১৬ জুন বাটুল সরকার, নুর মোহাম্মদ সাগর, মেহের আলী ও ফুয়ারা খাতুন পাত্রী বিথী খাতুনকে তাঁদের বাড়িতে দেখতে যান।


গত ২০ জুন সকাল ৮টার দিকে উপজেলার সোনাহাটা বাজারের তিনমাথা এলাকায় বিথি খাতুনকে একা পেয়ে তারা বিয়ের প্রলোভন দেখিয়ে সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই তরুণীর বড় ভাই রাকিবুল হাসান বিটুল বাদী হয়ে নারী নির্যাতন ও দমন আইনে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। থানা-পুলিশ রাতেই অভিযান চালিয়ে উপজেলার গোসাইবাড়ি এলাকা থেকে অপহৃত তরুণীকে উদ্ধার করে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও