কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আওয়ামী লীগ জনগণের পাশে আছে, ছিল, থাকবে: হাছান মাহমুদ

প্রথম আলো আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু অ্যাভিনিউ প্রকাশিত: ২৪ জুন ২০২২, ১৭:০৩

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, ক্ষমতায় থাকুক বা না থাকুক বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে আছে। অতীতেও ছিল। ভবিষ্যতেও থাকবে।


আজ শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন হাছান মাহমুদ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে কুড়িগ্রাম ও নেত্রকোনা জেলার বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।


হাছান মাহমুদ বলেন, দুর্গত-পীড়িত মানুষের কাছে সর্বাগ্রে ছুটে যাওয়া আওয়ামী লীগের অন্যতম প্রধান বৈশিষ্ট্য। জননেত্রী শেখ হাসিনার নির্দেশমতো আওয়ামী লীগ সব সময় এ কাজ করে আসছে। অন্যদিকে, বিএনপি কখনো দুর্গত-পীড়িতদের পাশে যায় না। বরং তাদের নিয়ে রাজনীতি করে।


তথ্যমন্ত্রী বলেন, এবার সিলেটে বন্যা দেখা দেওয়ার পর অতীতের মতোই দুর্গত এলাকায় সবার আগে ছুটে গেছে আওয়ামী লীগ। অনেক জায়গায় প্রশাসনের মানুষ যাওয়ার আগেই আওয়ামী লীগের নেতা-কর্মীরা ছুটে গেছেন। আওয়ামী লীগের নেতা-কর্মীদের অনেকের ঘরবাড়ি ডুবে গেছে। তারপরও যাঁদের সামর্থ্য আছে, তাঁরা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন। প্রধানমন্ত্রী নিজে ছুটে গেছেন। এখন উত্তরবঙ্গে বন্যা পরিস্থিতি দেখা দিয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে সেখানে ত্রাণসামগ্রী পাঠানো হচ্ছে। আওয়ামী লীগের নেতা-কর্মীরা সেগুলো পৌঁছে দিচ্ছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও