কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত লাশ, যা লেখা আছে ‘সুইসাইড নোটে’

খুলনায় প্রমিজ নাগ (২৪) নামের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। গত বুধবার রাতে খুলনা নগরীর গোবরচাকা এলাকার একটি ভাড়া বাসা থেকে পুলিশ তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে। ওই কক্ষে একটি সুইসাইড নোট পাওয়া গেছে বলে জানিয়েছে।

প্রমিজ নাগ খুলনার নর্দান ইউনিভার্সিটির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের পঞ্চম সেমিস্টারের ছাত্র।

তাঁদের বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার সাচিয়া গ্রামে। তাঁর বাবার নাম জ্যোর্তিময় নাগ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার প্রমিজ নাগের জ্যাঠাতো ভাই প্রীতিশ নাগ খুলনা সোনাডাঙ্গা থানায় বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের এক ছাত্রীর বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা করেছেন।

 

মামলার এজাহার ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, স্থানীয় বাসিন্দারা খবর দিলে পুলিশ গিয়ে প্রমিজ নাগের লাশ উদ্ধার করে। তাঁর মাথায় আঘাতের চিহ্ন ও শরীরে রক্তের দাগ ছিল। একটি সুইসাইড নোট পাওয়া গেছে। সেখানে মা-বাবাকে উদ্দেশ করে লেখা রয়েছে, ‘সে ৩০ হাজার টাকা দাবি করেছে। তাকে ৫০ হাজার টাকা দিয়ে দিও। ওই টাকা নিয়ে সে ভালো থাকুক। ’

খুলনা মহানগর পুলিশের সোনাডাঙ্গা জোনের সহকারী পুলিশ কমিশনার আতিক আহমেদ চৌধুরী সাংবাদিকদের জানান, প্রমিজের সঙ্গে একই বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর সম্পর্ক ছিল। ওই ছাত্রী বিত্তবান পরিবারের হওয়ায় সে প্রমিজকে বিভিন্ন সময় সহায়তা করত। বুধবার সন্ধ্যায় তাঁদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। প্রমিজকে মারধরের আলামত পাওয়া গেছে। ঘটনার পর থেকে মেয়েটি আত্মগোপন করেছেন। তাঁকে খুঁজতে পুলিশ কাজ করছে।

 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন