কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ‘এশিয়ার ব্র্যাডম্যান’ জহির আব্বাস

যুগান্তর লন্ডন প্রকাশিত: ২২ জুন ২০২২, ১৬:০২

এশিয়ার ব্র্যাডম্যান হিসেবে পরিচিত জহির আব্বাস বর্তমানে ইংল্যান্ডের রাজধানী লন্ডনের একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি আছেন। তার বয়স ৭৪ বছর।


প্রথম শ্রেণির ক্রিকেটে সেঞ্চুরির সেঞ্চুরি ছিল তার। সে কারণে ‘এশিয়ান ব্র্যাডম্যান’ উপাধিও পেয়ে গিয়েছিলেন সাবেক পাকিস্তানি ব্যাটসম্যান জহির আব্বাস। পাকিস্তানের অধিনায়ক ছিলেন তিনি, খেলোয়াড়ি জীবন শেষে হয়েছেন আইসিসির সভাপতিও। সেই জহির আব্বাস এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। 


জহিরের পরিবারের সূত্র ধরে পাকিস্তানের সংবাদমাধ্যম জানাচ্ছে এ খবর। জিও নিউজ জানাচ্ছে, ইংল্যান্ডের রাজধানীতে একটি বেসরকারি হাসপাতালে আছেন তিনি। তাকে রাখা হয়েছে হাসপাতালটির নিবিড় পরিচর্যা বিভাগে।


সাবেক পাকিস্তান অধিনায়ককে হাসপাতালে ভর্তি করা হয়েছে তিন দিন আগে। তখনই তাকে নিতে হয়েছিল অক্সিজেনের সাহায্য। এমন পরিস্থিতিতে পরিবারের পক্ষ থেকে তার জন্য প্রার্থনা করার অনুরোধ করা হয়েছে।


পাকিস্তানের সংবাদমাধ্যম আরও জানাচ্ছে, পাকিস্তান থেকে দুবাই যাচ্ছিলেন জহির। যাত্রাপথে দুবাইতে করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। এর পর লন্ডনে পৌঁছানোর পর তার কিডনি ব্যথা শুরু হয় এবং তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও