কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৫০০ পরিবারের ত্রাণ নিয়ে সুনামগঞ্জ গেল 'অমানুষ' টিম

কালের কণ্ঠ সিলেট জেলা প্রকাশিত: ২০ জুন ২০২২, ১৯:৩১

সিলেট ও সুনামগঞ্জে জুন মাসে বন্যা হবে বলে ধারণা করা হলেও তার মাত্রা যে এতো ভয়াবহ হবে, সেটা ভাবতেও পারেন নি বাংলাদেশের কর্মকর্তারা।


ফলে এতো ভয়াবহ বন্যার জন্য প্রস্তুতি নেয়াও সম্ভব হয়নি। সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও নেত্রকোনা জেলায় বহু বছরের মধ্যে এবার সবচেয়ে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। এতে অন্তত ৪৫ লাখ মানুষ পানিবন্দী হয়ে পড়েছে।


শুক্রবার (১৭ জুন) মুক্তি পাওয়া আলোচিত সিনেমা ‘অমানুষ’ এর পুরো দলটি সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছেন। সিনেমাটির মুক্তির পরদিনই ছবির পরিচালক অনন্য মামুন ও নায়ক নিরব ঘোষণা দিয়েছিলেন এ সিনেমার প্রথম সপ্তাহে আয়কৃত সকল টাকা তুলে দেওয়া হবে ক্ষতিগ্রস্তদের হাতে। সেই ঘোষণার দুই দিনের মাথায় খাদ্যসামগ্রী নিয়ে বন্যাকবলিত এলাকায় যাচ্ছে।


আজ সোমবার দুপুরে ফেসবুকে এক পোস্টে এ কথা জানিয়েছেন সিনেমাটির নায়ক নিরব। এসময় প্যাকেটজাত খাদ্যসামগ্রীর একটি ভিডিও শেয়ার করেন তিনি।  নিরব ক্যাপশনে লেখেন, দান কিভাবে করবেন সেটা আপনার ব্যাপার, তবে আপনার কোন কাজ যদি মানুষকে উৎসাহ প্রদান করে সেটার প্রচার করা দরকার। ‘অমানুষ’ টিম ৫০০ পরিবারের জন্য সাহায্য নিয়ে আজ গিয়েছে সুনামগঞ্জের উদ্দেশ্য।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও