কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আল্লুর জাদু এবার হিন্দি ছবিতেও

প্রথম আলো ভারত প্রকাশিত: ১৮ জুন ২০২২, ১৬:২৬

বেশ কিছুদিন ধরে প্যান ইন্ডিয়া সুপারস্টার আল্লু অর্জুনের বলিউডে অভিষেক নিয়ে নানা ফিসফাস শোনা যাচ্ছিল। এবার সব ফিসফাস বন্ধ হতে চলেছে। কারণ, আল্লুর জাদু হিন্দি ছবিতে দেখা যাবে শিগগিরই। ভারতের একটি প্রথম সারির জাতীয় দৈনিকের খবর অনুযায়ী আল্লু এবার নিশ্চিতভাবেই বলিউডে নাম লেখাতে চলেছেন। এখন সেই ছবিরই প্রস্তুতি নিচ্ছেন তিনি।



এর আগে আল্লুকে বলিউডের একাধিক নির্মাতা হিন্দি ছবির প্রস্তাব দিয়েছেন। কিন্তু সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কারণ, হিন্দি ছবিতে অভিনয় করার ক্ষেত্রে তাঁর বেশ কিছু শর্ত আছে। এবার মনে হচ্ছে, অভিনেতার সব শর্ত পূরণ হতে চলেছে।


জানা গেছে, বলিউডের প্রখ্যাত পরিচালক–প্রযোজক করণ জোহর এই ছবির সঙ্গে যুক্ত। তবে আল্লুর ছবিতে করণের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন শুধু অংশীদার হিসেবে কাজ করবে। এই দক্ষিণি তারকা তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থা গীতা আর্টসের ব্যানারে ছবিটি নির্মাণ করবেন। হিন্দি ছাড়া ছবিটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায়ও মুক্তি পাবে। আল্লু ছবিটিকে প্যান ইন্ডিয়া স্তরে আনতে চলেছেন। সে জন্য এই ছবিতে তামিল, কন্নড়, মালয়ালম ছাড়া হিন্দি ছবির বেশ কিছু তারকাকেও দেখা যাবে। আল্লু অর্জুনের বাবা আল্লু অরবিন্দ এই ছবির প্রধান চালক। জানা গেছে, তিনি ছবিটির জন্য ভারতের নামী প্রযোজনা সংস্থাগুলোর সঙ্গে কথা বলছেন। খবর অনুযায়ী আল্লুর এই প্যান ইন্ডিয়া ছবি পরিচালনা করবেন বিক্রমখ্যাত পরিচালক লোকেশ কঙ্গরাজ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও