কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে ষড়যন্ত্র চলছে: মায়া

সমকাল তোপখানা, পল্টন প্রকাশিত: ১৬ জুন ২০২২, ২০:৪১

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বাঙালি জাতির আত্মমর্যাদা ও সক্ষমতার প্রতীক স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে ষড়যন্ত্র চলছে। যেকোন ষড়যন্ত্র সরকার কঠোর হস্তে দমন করবে। ঢাকা মহানগরে ১৪ দলের নেতাকর্মীদের সতর্ক থেকে প্রস্তুতি নিতে হবে।


বৃহস্পতিবার রাজধানীর তোপখানা রোডের ওয়ার্কার্স পার্টি কার্যালয়ে ঢাকা মহানগর ১৪ দলের সভায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি-জামায়াতের কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে ১৪ দলের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ সফল করতে এই সভা অনুষ্ঠিত হয়।


সভায় ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, ১৪ দল রাজপথে লড়াই করে বিএনপি-জামায়াতকে ক্ষমতাচ্যুত করেছিল। আজ ১৪ দল ক্ষমতায় রয়েছে। ১৪ দল বিএনপি-জামায়াতের যেকোনো ষড়যন্ত্র কঠোর হস্তে দমন করতে বদ্ধপরিকর।


সভায় নেতারা বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আগামী ১৮ জুন বিকেল তিনটায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ১৪ দলের সমাবেশকে সর্বাত্মক সফল করার আহবান জানান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও