কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আ.লীগ প্রার্থীর ওপর খবরদারি সত্ত্বেও কুসিক নির্বাচন সুষ্ঠু হয়েছে: তথ্যমন্ত্রী

সমকাল তথ্য মন্ত্রণালয় প্রকাশিত: ১৬ জুন ২০২২, ১৬:৪৯

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আরফানুল হক রিফাত ও তার কর্মী-সমর্থকদের ওপর ‘খবরদারি’ করার পরও নির্বাচন কমিশন ‘সুষ্ঠু’ নির্বাচন আয়োজন করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য-সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।



তিনি বলেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও সমর্থকদের ওপর বেশি নজরদারি-খবরদারি সত্ত্বেও নির্বাচন কমিশন একটি ভালো, সুষ্ঠু, সুন্দর নির্বাচন করেছে। 


বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের বার্ষিক প্রকাশনা ‘বিএসআরএফ বার্তা’র মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


ড. হাছান বলেন, কুমিল্লার জনগণকে অভিনন্দন জানাই এজন্য যে, দীর্ঘদিন পর সেখানে আওয়ামী লীগের দলীয় মেয়র জয়লাভ করেছে। নির্বাচনের সাথে আমাদের দলের যারা সংশ্লিষ্ট ছিল এবং নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই যে অত্যন্ত সুন্দর নির্বাচন করেছেন। 


কুসিক নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, তিনি অত্যন্ত অল্প ভোটে হেরেছেন। এত অল্প ভোটে হারলে আসলে মেনে নেওয়া কঠিন হয়। সেজন্য তিনি আদালতে যাওয়ার কথা বলেছেন। আর আমরা আশা করেছিলাম আরও বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করব।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও