কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২ ডলারে দেখা যাবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৬ জুন ২০২২, ১৫:৪১

আর  ৫ ঘণ্টা পরই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। অথচ এখনো বাংলাদেশের কোনো টেলিভিশনে ম্যাচটি সরাসরি সম্প্রচারের বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত পাওয়া যায়নি। বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জন্য অবশ্য আরেকটি সুখবর আছে। অল্প খরচেই পুরো সিরিজটি অনলাইনে দেখার সুযোগ আছে আইসিসি টিভিতে।


আজ বাংলাদেশ সময় রাত ৮টায় অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। পুরো সিরিজ অনলাইনে দেখানোর ব্যবস্থা রেখেছে আইসিসি। মাত্র ২ ডলার অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ১৮৭ টাকায় দেখা যাবে খেলা।


বিশ্বের যেকোনো প্রান্তে হওয়া আন্তর্জাতিক ম্যাচ সরাসরি সম্প্রচারের জন্য আইসিসির পক্ষ থেকে চালু করা হয়েছে আইসিসি টিভি। যা চলছে অনেক দিন ধরেই। এখন টিভি সম্প্রচারের ঝামেলা শেষ না হওয়ায়, বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য সমাধান হতে পারে এই আইসিসি টিভি।



আইসিসির অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাকাউন্ট খুলে টিভি লিংকে গিয়ে নেওয়া যাবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ সরাসরি দেখার পাস। সেজন্য গুনতে হবে মাত্র ২ ডলার। এই অর্থ পরিশোধ করতে হবে ভিসা কার্ড, আমেরিকান এক্সপ্রেস কিংবা মাস্টারকার্ডের মাধ্যমে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও