কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ সম্প্রচারে জটিলতা কোথায়?

www.tbsnews.net বিসিবি কার্যালয় প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১৮:৪১

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজ শুরু হচ্ছে ১৬ জুন। অ্যান্টিগায় স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে প্রথম টেস্টে লড়বে দুই দল। মাত্র একদিন বাকি থাকলেও বাংলাদেশের ক্রিকেটভক্তরা জানেন না, খেলা দেখবেন কোন চ্যানেলে। খেলা সম্প্রচারের স্বত্ব কেনা কোম্পানির কাছ থেকে বাংলাদেশের কোনো টেলিভিশন চ্যানেল এখন পর্যন্ত ফিড নেয়নি। কেবল টেস্ট সিরিজই নয়, পুরো সিরিজেই খেলা দেখা নিয়ে শঙ্কা আছে।


সিরিজটির সম্প্রচার স্বত্ব কেনা কোম্পানি ও বাংলাদেশের টেলিভিশনগুলোর মধ্যে বনিবনা না হওয়ায় খেলা সম্প্রচার নিয়ে জটিলতা তৈরি হয়েছে। এমনই ধারণা করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। বিসিবির এই পরিচালক দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে জানিয়েছেন, এখানে বিসিবির কিছুই করার নেই। বিষয়টি সম্প্রচার স্বত্বাধিকারী কোম্পানি ও টেলিভিশনের মধ্যে চুক্তির ব্যাপার। 


মিডিয়া কমিটির চেয়ারম্যান বলেন, 'এটা নিয়ে আসলে আমি জানি না, এটা আমাদের অংশও না। এটা তাদের ভেতরের ব্যাপার। টিভি স্বত্ব যারা নিয়েছে তাদের সাথে টেলিভিশন কোম্পানিগুলোর যোগাযোগ বা চুক্তিতে কোনো সমস্যা হচ্ছে কিনা, বলতে পারছি না। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট তো তাদের সম্প্রচার স্বত্ব বিক্রি করে দিয়েছে। যারা ব্রডকাস্টার, তাদের সাথে আমাদের দেশের টেলিভিশন চ্যানেলগুলোর চুক্তির ব্যাপার এটা।' 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও