কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সফরে পুতিনের মল-মূত্র সংগ্রহ দেহরক্ষীদের, স্যুটকেসে ফেরত আনা হয় দেশে

www.tbsnews.net রাশিয়া প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১৭:৩৪

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের স্বাস্থ্য নিয়ে জল্পনার শেষ নেই। তারইমধ্যে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে, দেশের বাইরে গেলে পুতিনের মল ও মূত্র সংগ্রহ করে নিয়ে আসেন রাশিয়ার প্রেসিডেন্টের দেহরক্ষীরা।


একাধিক প্রতিবেদন অনুযায়ী, পুতিনের দেহরক্ষীদের কাছে একটি স্যুটকেসের মতো থাকে। মস্কোর বাইরে কোথাও গেলে সেই স্যুটকেসেই সংগ্রহ করা হয় পুতিনের মল ও মূত্র। তা দেশেই ফিরিয়ে আনা হয়। সেজন্য বডিগার্ডদের বিশেষ দলও আছে। ফরাসি ম্যাগাজিনে প্যারিস ম্যাচে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, বিদেশ সফরের সময় পুতিনের সঙ্গে শৌচাগারে যান রাশিয়ান ফেডারেল প্রোটেকশন সার্ভিসের (এফপিএস) ছয়-সাতজন সদস্য। বিশেষ স্যুটকেসে মল-মূত্র সংগ্রহ করে রাশিয়ার ফিরিয়ে আনেন।


সেই প্রতিবেদনের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যমের এক সাংবাদিক সেই ভিডিয়ো টুইট করেছেন। তাতে দাবি করা হয়েছে, দরজার সামনে দু'জন দাঁড়িয়ে আছেন। শৌচাগার (তেমনটাই দাবি করেছেন ওই সাংবাদিক) থেকে দু'জন বেরিয়ে আসছেন। একজনের হাতে একটি স্যুটকেস আছে। তারপর আরও একজন বডিগার্ড আসছেন। পিছনে আসছেন পুতিন। একেবারে শেষে বেরিয়ে আসছেন আরও দু'জন রক্ষী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও