কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাবনায় মাকে পিটিয়ে হত্যার পর মুখে বিষ দিল ছেলে

ঢাকা টাইমস পাবনা প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১৪:৩২

টাকা চেয়ে না পেয়ে নিষ্ঠুর ছেলে মাকে নির্দয়ভাবে পিটিয়ে হত্যার পর মুখে দিল বিষ। মঙ্গলবার রাতে পাবনার আটঘরিয়া উপজেলার শ্রীকান্তপুর-পুকুরপাড়া গ্রামে এ নির্মম ঘটনাটি ঘটে। নিহত সূর্য খাতুন (৪০) উপজেলার পুকুরপাড়া গ্রামের সিফাত প্রামানিকের স্ত্রী ও উপজেলার চাক্তরাপাশা গ্রামের মৃত আব্দুল জব্বারের মেয়ে।


নিহতের স্বজন ও স্থানীয়দের অভিযোগ, ছেলে সাইদুল টাকার জন্য অধিকাংশ সময়ই তার মাকে মারধর করত। একপর্যায়ে মঙ্গলবার রাতে সাইদুল তার মাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। ঘটনাটি আত্মহত্যা উল্লেখ করে সুচতুর সাইদুল তার নিহত মায়ের মুখে বিষ ঢেলে আত্মহত্যার প্রচারণা চালায়। নিহতের ভাই রওশন আলী অভিযোগ করেন, সাইদুল টাকার জন্য তার বোনকে মারধর করত।


এ ঘটনায় এলাকায় একাধিকবার গ্রাম্য সালিশ বৈঠকও হয়েছে। তার বোনকে পিটিয়ে হত্যা করা হয়েছে উল্লেখ করে তিনি এর বিচার চান। ঘটনার পর থেকে সাইদুল পলাতক রয়েছেন। আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন এবং মুখে বিষের গন্ধ পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও