কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরিবেশ চমৎকার, আমি আশাবাদী: রিফাত

বিডি নিউজ ২৪ কুমিল্লা সিটি কর্পোরেশন প্রকাশিত: ১৫ জুন ২০২২, ০৯:১৫

ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করে কুমিল্লা সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী আরফানুল হক রিফাত নিজের জয়ের ব্যাপারেও ‘শতভাগ আশাবাদ’ ব্যক্ত করেছেন।


বুধবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর কিছুক্ষণ পরেই নিজের কেন্দ্র ১১ নম্বর ওয়ার্ডের ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুলে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করেন নৌকা প্রতীকের প্রার্থী।


ইভিএমে ভোট দিয়ে প্রতিক্রিয়ায় রিফাত বলেন, “এখন পর্যন্ত চমৎকার পরিবেশ দেখছি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।


“আমি আশাবাদী লোক। নিরাশার ধারেকাছেও যেতে চাই না। সবাইকে বলল, আশাবাদী হোন।”


এরপরই তিনি দলীয় সমর্থকদের নিয়ে কেন্দ্র পরিদর্শনে বেরিয়ে যান।


ইসি কর্মকর্তারা জানান, এদিন সকাল ৮টায় নির্ধারিত সময়েই এ নগরীর ১০৫টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে, যা একটানা বিকাল ৪টা পর্যন্ত চলবে।


সোয়া দুই লাখের বেশি ভোটারের এ নগরে ভোট নেওয়া হচ্ছে ইভিএমে। আর এবারই প্রথম সব কেন্দ্র ও ভোট কক্ষে রয়েছে সিসি ক্যামেরা।


মেয়র পদের পাঁচ প্রার্থীর মধ্যে আলোচনা মূলত তিনজনকে ঘিরে। গত দুইবারের মেয়র বিএনপির বহিষ্কৃত নেতা মনিরুল হক সাক্কুর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাত। বিএনপি থেকে বহিষ্কৃত আরেক স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সারও নজর কেড়েছেন।


নির্বাচন বিশ্লেষকরা এ নির্বাচনকে গত দুইবারের মেয়র মনিরুল হক সাক্কুর জন্য বড় পরীক্ষা হিসেবে দেখছেন, সেই সঙ্গে এই ভোট হবে কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নতুন নির্বাচন কমিশনের জন্যও ‘লিটমাস টেস্ট’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও