কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


প্রতিবেশী যুবকের আত্মহত্যার ঘণ্টাখানেক পর তরুণীর আত্মহত্যা

লক্ষ্মীপুরের রায়পুরে সাহাব উদ্দিন (৩০) ও ফাতেমাতুজ জোহরা স্মৃতি (১৭) নামে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুজনই ওই গ্রামের দরজি বাড়ির বাসিন্দা। 


মৃত সাহাব উদ্দিনের বাবা বাবুল মিয়া বলেন, ‘আজ সকাল ১১টার দিকে বাড়ির পাশের একটি বাগান থেকে আম গাছের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় আমার ছেলের মরদেহ উদ্ধার করা হয়। আমাদের সঙ্গে কারও কোনো বিরোধ নেই। ঠিক কী কারণে আমার ছেলে আত্মহত্যা করেছে তা আমরা নিশ্চিত নই। তাই কারও বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই।’ মৃত স্মৃতির মা নাসরিন আক্তার বলেন, ‘প্রায় এক বছর হলো মেয়েকে বিয়ে দিয়েছি। আমার জামাতা প্রবাসে থাকায় মেয়ে আমাদের বাড়িতেই থাকত। আজ সকালে সাহাবের মৃত্যুর খবর পেয়ে মরদেহ দেখতে যাই। প্রায় ঘণ্টাখানেক পর নিজের মেয়ের মৃত্যু সংবাদ পাই।’ 


নাসরিন আক্তার আরও বলেন, ‘আমার মেয়েকে ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায়। ঠিক কী কারণে স্মৃতি আত্মহত্যা করেছে তা আমরা এখনো জানি না। কারও বিরুদ্ধে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই আমরা মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছি।’ মৃতদের বাবা-মা দুঃখ প্রকাশ করে বলেন, একই সময়ে দু’জনের আত্মহত্যার ঘটনাটি নিয়ে কেউ কেউ প্রেমঘটিত বলে প্রচারণা চালাচ্ছেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিকর। বিভ্রান্তিকর প্রচার করায় আমরা কষ্ট পেয়েছি। এটি ঠিক নয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন