কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কী ঘটেছিল সানী-জায়েদের মধ্যে, জানালেন রোজিনা

সমকাল প্রকাশিত: ১২ জুন ২০২২, ১৭:৩৯

জায়েদ খানকে চড় মেরেছেন চিত্রনায়ক ওমর সানী। চড়কাণ্ডেরর জায়েদ খান উত্তেজিত হয়ে পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকী দেন। এমন ঘটনা ঘটেছে গত শুক্রবার। খল অভিনেতা ডিপজলের বড় ছেলের বিবাহ পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে এসব ঘটনা ঘটে। 


ওমর সানী এ ঘটনাটি সত্য বললেও এ ঘটনার বিষদ পরিস্কার করে কিছুই বলেননি। জায়েদ খানও দাবি করছেন পুরো ঘটনাই মিথ্যা। বিয়েতে ওইদিন রাতে এমন কোনো ঘটনাই ঘটেনি।  


ডিপজলের ছেলের ওই বিয়ের  আয়োজনে হাজির ছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী রোজিনা। ওই রাতের ঘটনার বিবরণ জানতে যোগাযোগ করা হয় তার সঙ্গে। ঘটণার বিবরণ দিলেন এভাবে, ডিপজল সাহেব তার ছেলের বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন তো রাজকীয়ভাবে করেছিলেন। কয়েক হাজার মানুষের উপস্থিতি ছিলো। শোবিজের অনেক মানুষই সেখানে হাজির হোন। সন্ধ্যার পর থেকেই অতিথিরা আসতে থাকেন। আমিও সন্ধ্যার একটু পরপরই যাই। সবার সঙ্গে দেখা হয়। সেলফি তুলতে থাকি সবার সঙ্গে। অঞ্জনা আপা তো সেলফি তুলতে তুলতে ক্লান্তই হয়ে পড়েন। আমি বিয়েতে ৩ ঘণ্টার মতো সময় ছিলাম। রাত ৯টার দিকে আসে ওমর সানী। ওর সঙ্গে আমার কয়েকবার দেখা হয়। আমরা যে টেবিলে খাবার খেলাম সেই টেবিলের দিকেও একবার দেখলাম এগিয়ে আসতে। বেশ স্বাভাবিকই ছিলো। জায়েদ খানকেও বেশ খোশ মেজাজেই সবার সঙ্গে কথা বলতে দেখলাম। যা রটছে বা খবর প্রকাশিত হচ্ছে তার কিছুই তো আমরা দেখলাম না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও