কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরকারি দলের অনেকেই কানাডায় বাড়ি করেছেন: অলি

যুগান্তর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কার্যালয় প্রকাশিত: ১০ জুন ২০২২, ১৫:১৩

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, সরকারি দলের অধিকাংশ সদস্য কানাডায় বাড়ি করেছেন। দুবাইতে ব্যবসা পরিচালনা করছেন। তারা দেশের টাকা লুট করে বিদেশে পাচার করেছেন। জনগণের টাকায় ভোগবিলাসে জীবনযাপন করছেন। অন্যদিকে দেশের সাধারণ মানুষের জীবন পরিচালনা করা এখন কঠিন হয়ে দাঁড়িয়েছে। মানুষ শান্তিতে নেই। মানুষের ঘরে খাদ্য নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশাহারা। লুটেরাদের কবলে পড়ে দেশবাসী অসহায়।



শুক্রবার সকালে রাজধানীর এফডিসি সংলগ্ন এলডিপির পার্টি অফিসে দলটির মহাসচিব ড. রেদোয়ান আহমেদের কারামুক্তি উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় সদ্য কারামুক্ত ড. রেদোয়ান আহমেদকে ফুল দিয়ে সংবর্ধনা জানান অলি আহমদ ও দলের নেতারা।


অলি আহমদ বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করেই আওয়ামী লীগ বেঁচে আছে। সন্ত্রাসী করেই তারা ক্ষমতায় থাকে এবং সন্ত্রাসী কার্যকালাপের মাধ্যমেই তারা ক্ষমতায় আসে। আওয়ামী লীগের কাছে শান্তিপূর্ণ সহাবস্থান আশা করা ভুল। মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমেদের উপর হামলা প্রমাণ করে আওয়ামী লীগ দেশে শান্তি চায় না। তাদের কাছে শান্তি আশা করা বোকামি।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও