কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৬ আহ্বায়ক কমিটি ঘোষণা করে বিপাকে আখাউড়া ছাত্রলীগ

কালের কণ্ঠ মোগড়া আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়ার প্রকাশিত: ০৬ জুন ২০২২, ১৪:৩১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা ছাত্রলীগ রবিবার সন্ধ্যা থেকে রাতের মধ্যে ছয়টি কমিটি ঘোষণা করেছে। ওই সময়ের মধ্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রেস বিজ্ঞপ্তি লেখা দলীয় প্যাডে এসব কমিটি ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। আজ সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ দু’টি কমিটি নিয়ে আপত্তি তুলেছে। জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক তাহসিন রহমান সানি এক বিজ্ঞপ্তিতে উপজেলা ছাত্রলীগ ঘোষিত পৌর ও শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ শাখা কমিটির কার্যক্রম স্থগিত ঘোষণা করেন।


একইসঙ্গে অসাংগঠনিক কার্যক্রম পরিচালনার দায়ে কেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না- এই মর্মে কারণদর্শাতে বলা হয়। এছাড়া আগামী সাত কার্যদিবসের মধ্যে স্বশরীরে উপস্থিত হয়ে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে কারণদর্শাতে বলা হয়েছে। দপ্তর সম্পাদকের প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত বলে উল্লেখ করা হয়।


আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবউদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন এক বিজ্ঞপ্তিতে উপজেলার ধরখার, মনিয়ন্দ, উত্তর ও দক্ষিণ ইউনিয়ন এবং পৌর ও শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও